শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

যুগ্ম-সচিব পদোন্নতি প্রাপ্ত জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ’কে বিদায় সংবর্ধনা প্রদান 

কলমের বার্তা / ২০৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

যুগ্ন-সচিব পদোন্নতি প্রাপ্ত সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করেছে সিরাজগঞ্জ পৌরসভা। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

রবিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ পৌরসভার হলরুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ পৌরসভার সুযোগ্য মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।
এসময় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন।

এসময়ে সিরাজগঞ্জ পৌরসভার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুস ছালাম মিয়া পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান, মেডিকেল অফিসার ডাঃ এ, কে ফরহাদ হোসাইন, নগর পরিকল্পনাবিদ মোঃ আনিসুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র (১) নূরুল হক, রিয়াদ রহমান (২), প্যানেল মেয়র (৩) শিখা খাতুন, সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সিলর মামুনুর রশিদ, বেল্লাল হোসেন, তাজ উদ্দিন , জুলফিকার হাসান, আরজু সেখ, সাইফুল ইসলাম, হাসানুল হক ফাহিম, শিপু আহমেদ, জয়নাল আবেদীন তারা, সংরক্ষিত নারী আসনের পৌর কাউন্সিলর, স্বপ্না হাবিব, রুমানা রেশমা, মিরা খাতুন তাহমিনা খাতুন মিনা, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মাসুদ রানা, স্যানিটারী ইন্সপেক্টর কাওসার আক্তার দেওয়ান, লাইসেন্স ইন্সপেক্টর আব্দুল হান্নান খান সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী গণ উপস্থিত ছিলেন ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে যুগ্ম-সচিব পদোন্নতি প্রাপ্ত জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর উপর স্মৃতিচারণ ও ভূয়সী প্রশংসা করে বক্তব্যে রাখেন বক্তাগণ এবং মহোদয়ের পরবর্তী কর্মময় জীবন ও পারিবারিক জীবনের মঙ্গল কামনা করা হয়।

এ সময়ে যুগ্ম-সচিব পদোন্নতি প্রাপ্ত জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ – তিনি তার বক্তব্যে বলেন, সিরাজগঞ্জ জেলার সর্বস্তরের মানুষের অফুরন্ত ভালোবাসা, সন্মান, শ্রদ্ধা ও সকল কাজে সহযোগিতা পেয়েছি। মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেম নিয়ে সরকারের অর্পিত দায়িত্ব-কর্তব্য সততা, নিষ্ঠা, নিরপেক্ষতার সহিত পালনে সচেষ্ট ছিলাম। সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

114


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর