শিরোনামঃ
ধারের টাকা আদায়ে সাবেক স্ত্রী ও শ্বশুরের নামে মামলা ঝিকরগাছায় একই দিনে স্বামী-স্ত্রীর মৃত্যু উৎসব মুখর পরিবেশে রাত পোহালেই বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ভোট শার্শার নাভারন সিটি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি- ডা. দিপু মনি, মন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যশোরর শার্শা উপজেলায় প্রতীক বরাদ্দ সংবাদ প্রকাশের পর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগকারী মমিনুর দম্পতির শোকজের ঘটনায় তদন্ত শুরু! গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা

যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন

কলমের বার্তা / ২২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ আসন্ন, তফসিল অনুযায়ী আগামী ৮ মে ভোট গ্ৰহণ, নির্বাচন সামনে রেখে চেয়ারম্যান পদে খলিলুর রহমান সিরাজী সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রতীক বরাদ্দ না হলেও গত ২২ এপ্রিল তিনি দ্বিতীয় মেয়াদে কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলার শুভগাছা ইউনিয়নে উঠান বৈঠকে প্রচারণায় অংশ নেন। শুভগাছা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন (রিপন তালুকদার) কর্তৃক হাওয়ালদার পাড়ায় অনুষ্ঠিত উঠান বৈঠকে খলিলুর রহমান বলেন, আওয়ামী লীগ উন্নয়নের মাধ্যমে মানুষের জীবন বদলে দেয়, প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের উন্নয়ন মূখর কাজিপুরে অসমাপ্ত কাজ তাঁর পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় (এমপি) নিজ কাঁধে তুলে নিয়ে সুচারুভাবে পালন করে যাচ্ছেন, উন্নয়ন সহযোগী হিসেবে উপজেলা পরিষদ অত্যন্ত গুরুত্বপূর্ণ, উন্নত বাংলাদেশ বিনির্মাণে উন্নয়ন সহযোগী হতে চাই, তাঁর হাতকে সুসংহত করতে চাই, সকল পেশার মানুষের উন্নয়নের জন্য আপনারা ভোট প্রদান করবেন, প্রার্থীদের যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিবেন। এ সময় তিনি সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের পক্ষে মত দেন।

শুভগাছা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মংলা চরন হাওয়ালদারের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন, শুভগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাষ্টার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, কৃষক লীগ গান্ধাইল ইউনিয়ন শাখার সভাপতি আঃ আজিজসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। উপস্থাপনা করেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি খোরশেদ আলম খুশু। উপস্থিত ছিলেন, শুভগাছা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং স্থানীয় জনসাধারণ।

উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মী সূত্রে জানা যায়, জনপ্রিয় নেতা
খলিলুর রহমান সিরাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সবচাইতে সুবিধাজনক অবস্থানে থেকে প্রচারণা শুরু করেছেন। দীর্ঘদিন ধরে তিনি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী নেতাকর্মীদের সাথে নিয়মিত মতবিনিময় সভার মাধ্যমে নির্বাচনী প্রচারণা এগিয়ে রেখেছেন। বেশ আগে থেকেই তিনি উপজেলার চর ও বিল অঞ্চলে ব্যপক গণসংযোগ চালিয়ে আসছেন।

খলিলুর রহমান কৈশোরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার অনন্য আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পরেন। পরবর্তীতে ছাত্র নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন এবং কাজিপুর সরকারি শহীদ এম মনসুর আলী কলেজ ছাত্র সংসদের ভিপি পদে (খলিল-পরিষদ) দলীয় সমর্থন পান। স্বাধীনতার স্বপক্ষে স্বৈরাচার বিরোধী আন্দোলনের উত্তাল সময়ে তিনি কাজিপুরে অগ্রণী ভূমিকা রাখেন। পরবর্তীতে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে
২০১৩ সালে প্রথম মেয়াদে এবং ২০২২ সাল থেকে দ্বিতীয়বার কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ২০১৯ সালে অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচিত হন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি সাবেক মন্ত্রী প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের সহচর্য লাভ করেন। বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, এবং ৮ মে ভোট গ্ৰহণ অনুষ্ঠিত হবে।

25


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর