শিরোনামঃ
অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত স্ত্রীকে পুড়িয়ে হত্যা,বেনাপোল থেকে স্বামী আটক বেতাগীতে সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করণে বিতর্ক ও রচনা প্রতিযোগিতা স্থাবর সম্পত্তি অর্জনে অনুমতি লাগবে বিদেশি সংস্থার বাণিজ্যে অবদান রাখায় সিআইপি কার্ড পেলেন ১৮৪ ব্যবসায়ী শাস্তির বিধান রেখে হচ্ছে স্বাস্থ্যসেবা ও সুরক্ষা আইন যমুনায় দৃশ্যমান হলো বঙ্গবন্ধু রেল সেতু রোহিঙ্গাদের সহায়তায় ৩০ মিলিয়ন ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র বছর শেষে আসছে রূপপুরের বিদ্যুৎ কলম্বো সিকিউরিটি কনক্লেভের সদস্য হচ্ছে বাংলাদেশ তিস্তার প্রকল্পে অর্থায়নে আগ্রহী ভারত ড. ওয়াজেদ মিয়া ছিলেন আণবিক গবেষণার পথিকৃৎ প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণপত্র দিলেন ভারতের পররাষ্ট্র সচিব রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর কোনো শক্তি আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না শার্শার অস্ত্র মামলায় রাজুর ১৭ বছরের জেল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীর মৃত্যু ! রায়গঞ্জে শিক্ষকের- দম্পতির  বাসার গ্রীল কেটে ৯ লাখ টাকার মালামাল লুট   সিরাজগঞ্জে জামিন পেলেন ৬ প্রিজাইডিং কর্মকর্তা   শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

রায়গঞ্জে কৃষি প্রযুক্তি মেলা ও প্রণোদনা বিতরণ উদ্বোধন

কলমের বার্তা / ৮০ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২ এপ্রিল, ২০২৩

কৃষিই সমৃদ্ধি শ্লোগানে ২০২২-২৩ ইং অর্থবছরে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায়- সিরাজগঞ্জের  রায়গঞ্জে   কৃষি প্রযুক্তি মেলা ও খরিপ-১/২০২৩ মৌসুমে আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচি বাস্তবায়নে কৃষকের মাঝে উপকরণ বিতরণ করা সহ র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত  হয়েছে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রায়গঞ্জের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায়

শনিবার (১ এপ্রিল-২০২৩) দুপুর ১২ টার দিকে রায়গঞ্জ উপজেলা পরিষদ  প্রাঙ্গণে  উক্ত  কৃষি প্রযুক্তি মেলার শুভ   উদ্বোধন করেন এবং আলোচনা সভা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,  সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ-সলঙ্গা)  আসনের জাতীয় সংসদ সদস্য  অধ্যাপক ডাঃ মোহাম্মদ আব্দুল আজিজ।

রায়গঞ্জ উপজেলা পরিষদের হলরুমে উপজেলা  নির্বাহী অফিসার তৃপ্তি কণা মণ্ডলের সভাপতিত্বে স্বাগত  বক্তব্য রাখেন, রায়গঞ্জ উপজেলা কৃষি অফিসার  মোঃ আব্দুর রউফ।

সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  রায়গঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিস্কৃতি দাস ,  কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্বনামধন্য পাটচাষি  ফরহাদ হোসেন।

উপসহকারী কৃষি কর্মকর্তা জহুরুল ইসলামের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন,  কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মমিনুল ইসলামসহ প্রমুখ।

আলোচনা শেষে আউশ ধানবীজ- ৫ কেজি, রাসায়নিক সার ডিএপি ১০ কেজি, এমওপি ১০ কেজি, উপজেলার ৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ২৬৫০ জন কৃষকের মাঝে এবং  বীজ সহায়তা হিসাবে শুধু পাট বীজ জনপ্রতি ১ কেজি করে ৩৮০ জনের মাঝে বিতরন কার্যক্রম উদ্বোধন করা হয়।

102


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর