শিরোনামঃ
লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ নিউরোসায়েন্সেস ইনস্টিটিউটে যুক্ত হচ্ছে আরও ৫০০ শয্যা চট্টগ্রামের এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে সরকারিকরণ হলো জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর শার্শায় ট্রাক্টর চাপায় প্রাণ গেল গৃহবধুর, আহত ৩ শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে গভীর রাতে বোমা বিস্ফোরণ বন্দিদের সুস্থ রাখতে নানা উদ্যোগ কারাগারে কালিয়াকৈরে ১ একর বন বিভাগের জমি উদ্ধার    জুনে বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে দ্বিতীয় ইউনিট দক্ষিণে বাড়ল কমিউটার ট্রেন যাত্রী পরিবহন শুরু আজ বেপরোয়া তাকওয়া ময়লার গাড়িতে ধাক্কা, আহত-১ উপজেলা নির্বাচন উৎসবমুখর দেখতে চাই – প্রধানমন্ত্রী লোহার ড্রামের ভেতর কাঠের গুড়ার মধ্যে ফেন্সিডিল গ্রেফতার-১

আশরাফুল হক, লালমনিরহাট সংবাদদাতাঃ

লালমনিরহাটে অবশেষে অপহৃত দুই জেএমবি সদস্যের খোঁজ মিলেছে

কলমের বার্তা / ১১৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩

অবশেষে লালমনিরহাটে জঙ্গি মামলা থেকে কারামুক্ত হয়ে জেল গেট থেকে অপহৃত হওয়া দুই জেএমবি সদস্যের খোঁজ মিলেছে। গত শুক্রবার (২৪ শে ফেব্রুয়ারী) দিবাগত রাতে পরিবারের লোকজন ঢাকা থেকে তাদেরকে উদ্ধার করে বাসায় নিয়ে আসেন।

অপহৃত জামাল উদ্দিনের ভাই আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার রাতে ফোন করে এক ব্যক্তি জানান, জামাল ও মেহেদী ঢাকায় আছে। তাদেরকে নিয়ে যান। পরে তাদের কথামত দু’জনকে ঢাকা থেকে বাড়িতে নিয়ে আসি। তবে তারা কোথায় ছিলেন, কারা তাদের অপহরণ করেছে, এ বিষয়ে কিছুই জানাননি তারা।

এর আগে গত বুধবার জেলগেট থেকে অপহৃত হন জামাল উদ্দিন ও মেহেদী ওরফে মেহেদী হাসান। তাদের কোনো খোঁজ না মেলায় পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়।

পুলিশ ও মামলার নথিসূত্রে জানা গেছে, গত রোববার পৃথক তিন মামলার রায়ে লালমনিরহাটের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মিজানুর রহমান জেএমবির দুই সদস্য রাকিবুল ইসলাম ও নাহিদ হোসেনকে যাবত-জীবন কারাদণ্ড দেন। পাশাপাশি এসব মামলার চার আসামি হাসানুল বান্না, জামাল উদ্দিন, নাহিদ হাসান ও মেহেদী হাসানকে বেকসুর খালাস দেন আদালত। ওই চারজনের মধ্যে জামাল ও মেহেদী জেলা কারাগারে ছিলেন। বাকি দুজনের মধ্যে একজন পলাতক ও একজন জামিনে মুক্ত ছিলেন।

পরিবার অভিযোগ করেছে, সব আইনি প্রক্রিয়া শেষে গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জামাল ও মেহেদী কারাগার থেকে ছাড়া পান। তবে জেলগেট থেকে বের হতেই পাশে দাঁড়িয়ে থাকা কালো গ্লাসের একটি সাদা মাইক্রোবাস আট-নয়জনের মাস্কধারী দল ওই দুজনকে জোর করে উঠিয়ে নিয়ে যায়।

 

 

91


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর