শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

লালমনিরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কলেজে ভাংচুরের অভিযোগ!

কলমের বার্তা / ৮২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

আশরাফুল হক, লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় প্রকাশ্যে কলেজে হামলা চালিয়ে ল্যাপটপ ভাংচুর ও অধ্যক্ষকে প্রাণনাশের হুমকীর অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

সোমবার(৬ নভেম্বর) রাতে ছাত্রলীগ নেতা ইয়াকুব আলীর বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভেলাবাড়ি স্কুল ও কলেজের অধ্যক্ষ আনিছুল হক। অভিযুক্ত ছাত্রলীগ নেতা ইয়াকুব আলী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের শালমারা গ্রামের রবির উদ্দিনের ছেলে। তিনি ভেলাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক।

অভিযোগে জানা গেছে, উপজেলার ভেলাবাড়ি উচ্চ বিদ্যালয় ও কলেজের অফিস সহকারী কাম হিসাব সহকারী পদটি শুন্য হওয়ায় পদটিতে নিয়োগ নিতে অধ্যক্ষককে চাপ প্রয়োগ করে আসছেন ছাত্রলীগ নেতা ইয়াকুব আলী। ক্ষমতাসীন দলের প্রভাব দেখিয়ে অধ্যক্ষকে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকী দিয়ে আসছেন। পদটি দখলে নিতে নিজে থেকে প্রতিষ্ঠানের কর্মচারী হিসেবে প্রতিষ্ঠানে যাতায়ত করছেন তিনি।

সোমবার (৬ নভেম্বর) বিকেলে অধ্যক্ষকে ফোন করে অফিসে থাকতে বলে ছাত্রলীগ নেতা ইয়াকুব আলী কলেজের অধ্যক্ষের কক্ষে যান। সেখানে তাকে দ্রুত নিয়োগের জন্য চাপ দেন। এ সময় ল্যাপটপে কাজ নিয়ে ব্যস্ত থাকায় রাগান্বিত হয়ে অধ্যক্ষ ও শিক্ষকদের সামনে ল্যাপটপটি আঁচড় দিয়ে ভেঙ্গে ফেলেন। একই সাথে অধ্যক্ষ ও তার স্ত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকী দিয়ে কলেজ ত্যাগ করেন ছাত্রলীগ নেতা ইয়াকুব আলী।

এ ঘটনায় ভেলাবাড়ি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষক আনিছুল হক বাদি হয়ে ছাত্রলীগ নেতা ইয়াকুব আলীর বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদি অধ্যক্ষ আনিছুল হক বলেন, ছাত্রলীগের ক্ষমতা দেখিয়ে বিভিন্ন অপরাধ করে আসছে ইয়াকুব আলী। কিছুদিন আগে ব্যাকি হাতে নিয়ে মহড়া দিয়ে এলাকায় ভিতির সঞ্চার করে। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। প্রতিষ্ঠানের সম্পদ নষ্টসহ আমার পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় আবেদন করেছি। ন্যায় বিচার দাবি করেন তিনি।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ আলী হিমেল বলেন, কেউ অপরাধ করলে তার দায় সংগঠন কখনই নিবে না। ব্যাক্তির অপরাধ ব্যাক্তিকেই নিতে হয়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক বলেন, ঘটনাটি লোকমুখে শুনেছি। লিখিত অভিযোগ এই মাত্র পেলাম। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

92


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর