শিরোনামঃ
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে পানিতে ডুবে নিহত-২

কলমের বার্তা / ৬৫ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় রাবার ড্যামে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই তরুণের মৃত্যু। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে পাটগ্রাম পৌরসভার ব্যাঙকান্দা এলাকার রাবার ড্যামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলো-পাটগ্রাম পৌরসভার রসুলগঞ্জ জুম্মাপাড়া এলাকার রাফসান (১৪) ও মিশকাত (১৪)।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, পৌরসভার ব্যাঙকান্দা এলাকায় রাবার ড্যামে গোসল করতে যায় রাফসান ও মিশকাত। এ সময় হঠাৎ স্রোতে ডুবে যায় তারা। বিষয়টি বুঝতে পেয়ে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তিনি আরও বরেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরলে আরও তথ্য জানা যাবে।

 

77


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর