শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে প্রেম করে বিয়ে করায় অবশেষে মৃত্যু!

কলমের বার্তা / ২৫৬ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

পরিবারের অমতে বিয়ে করে নতুন বউ নিয়ে বাড়ি এসে বাবার বকুনিতে অভিমানী ছেলে রানা মিয়া (২২) আত্নহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত রানা মিয়া লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তেলিপাড়া ভাটাপাড়া এলাকার সহিদার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন রানা মিয়া। দুই বছর আগে প্রেম করে বিয়ে করে দু’জনে পালিয়ে ঢাকায় অবস্থান করেন। সেই থেকে তাদের বিয়ে মেনে নেয়নি রানার পরিবার।

এরই মধ্যে তার স্ত্রী সন্তান অন্তসত্ত্বা হলে বুধবার (১১ জানুয়ারি) রাতে নতুন বউ নিয়ে প্রথমবারের মতো বাড়ি ফিরেন রানা। বৃহস্পতিবার সকালে বিষয়টি জানতে পেয়ে তার বাবা সহিদার রহমান ছেলেকে গালমন্দ করেন। এতে ক্ষুব্ধ হয়ে বাবার সঙ্গে অভিমান করে কীটনাশক পান করেন রানা। বিষয়টা বুঝতে পেয়ে তার পরিবার তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতাল পরে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ঘটনা তদন্তে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। রংপুর কোতয়ালি থানাকেও বার্তা পাঠানো হয়েছে। তারা মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করবেন।

59


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর