শিরোনামঃ
তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার 

লালমনিরহাটে বাংলাদেশি এক যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ

কলমের বার্তা / ১১ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

আশরাফুল হক লালমনিরহাট সংবাদদাতাঃ

লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্ত থেকে আমিনুর রহমান (৩০) নামে এক বাংলাদেশি যুবককে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ধরে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (১৫ এপ্রিল) বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) রংপুর ৬১ ব্যাটালিয়ন (তিস্তা-২) এর অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম।

এর আগে একই দিন সকালে হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া সীমান্তের ৮৮৮ নম্বর প্রধান ও ২ এবং ৩ নম্বর উপ- পিলারের নিকট এ ঘটনা ঘটে। আটক আমিনুর রহমান ওই এলাকার জাবেদ আলীর ছেলে।

সীমান্তবাসী জানান, ভারতীয় চোরাকারবারীদের সহায়তায় দোলাপাড়া সীমান্তের ৮৮৮ নম্বর প্রধান এবং ২ ও ৩ নম্বর উপ- পিলার এলাকা দিকে ভারতে প্রবেশ করে আমিনুর রহমানসহ ৩/৪ জন যুবক। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ১৫৭ ব্যাটালিয়নের অমৃত ক্যাম্পের টহল দলের সদস্যরা চোরাকারবারীদেরকে ধাওয়া করে। এতে অন্যান্যরা পালিয়ে গেলেও আমিনুর রহমানকে আটক করে নিয়ে যায় বিএসএফ।

যুবক আমিনুরের মা শাপলা বেগম বলেন, সোমবার ভোরে কয়েকজন লোক আমিনুরকে ডেকে নিয়ে যায়। পরে আর ফিরেনি সে। সকালে স্থানীয়দের নিকট জানতে পারি আমিুনরকে আটক করে নিয়ে গেছে বিএসএফ।

বড়খাতা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য হাফিজুল ইসলাম জানান, সীমান্ত থেকে আমিনুর রহমানকে বিএসএফ আটক করে নিয়ে গেছে বলে পরিবারের লোকজন বিষয়টি তাকে জানিয়েছেন।

বড়খাতা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল বলেন, ওই যুবক আটক হয়েছে বলে ইউপি সদস্যের মাধ্যমে জেনেছি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৬১ ব্যাটালিয়ন (তিস্তা-২) এর অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম বলেন, আমিনুর রহমান ভারতের ভেতরে গেলে বিএসএফ তাকে আটক করেছে। এ ব্যাপারে পতাকা বৈঠকের জন্য বিএসএফকে আহবান জানানো হয়েছে।

 

 

14


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর