শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর!

কলমের বার্তা / ২৩ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৫ মে, ২০২৪

আশরাফুল হক, লালমনিরহাট :

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক কারবারে বাধা দেয়ায় ইউপি সদস্য তাছাব্বির হোসেন খন্দকার অনিক (৩৫) কে মারধরের অভিযোগ পাওয়া গেছে রাকিব (২৭) নামের এক যুবকের বিরুদ্ধে।

আহত ওই ইউপি সদস্য হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় (শনিবার ০৪ মে) রাত ১১ টায় ওই ইউপি সদস্য বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দেন। এর আগে শনিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার বড়খাতা বাজারে একটি শালিসি বৈঠকে এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত রাকিব উপজেলার বড়খাতা এলাকার আফজাল হোসেনের ছেলে। এছাড়া সে চিহিৃত মাদক কারবারি বলে জানা গেছে। ভুক্তভোগী আহত ইউপি সদস্য অনিক উপজেলার ফকির পাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য।
জানা গেছে, অভিযুক্ত রাকিব এলাকায় দীর্ঘ সময় ধরে মাদকের কারবার করে আসছে। এ নিয়ে ইউপি সদস্য অনিক বাধা দিলে তার সাথে বিরোধের সৃষ্টি হয়। এর এক পর্যায়ে শনিবার বিকেলে ওই ইউপি সদস্য ও রাকিবের মাঝে বাকবিতন্ডা বাধে। পরে রাতে ইউপি সদস্য অনিক বড়খাতা বাজারে একটি দোকানে অন্য একটি বিষয় নিয়ে শালিসি বৈঠকে বসে। এ সময় রাকিবসহ কয়েকজন সেখানে অতর্কিত ভাবে হামলা চালিয়ে ইউপি সদস্যকে মারধর করে।

এ বিষয়ে ইউপি সদস্য অনিক বলেন, রাকিব মাদক কারবারির সাথে জড়িত। আমি এ নিয়ে তাকে কয়েকবার বাধা দেই। সেই কারনে সে আমার সাথে প্রায় বিবাদ সৃষ্টির চেষ্টা করে। শনিবার বিকেলে তার সাথে বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে রাতের দিকে আমি একটি শালিসি বৈঠকে বসি। সেখানেই সে এসে আমার উপর হামলা চালায় ও মারধর করে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত রাকিবের মোবাইল নম্বরে ০১৭২২৯২৫৬৭০ একাধিক বর কল করা হলেও সংযোগ পাওয়া যায়নি।

এ বিষয়ে ফকিরপাড়া ইউপি চেয়ারম্যান ফজলার রহমান খোকন বলেন, বিষয়টি শুনেছি। এটা অত্যন্ত দুঃখ জনক। আমি অনিককে এ বিষয়ে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি। এছাড়া এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাই।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনারুল হক বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে ওনাকে ভর্তি করানো হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

26


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর