• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায় বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে শতাধিক ফিটনেসবিহীন গাড়ি আটক সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে শ্বশুর বাড়ির পাশে জামাইয়ের ঝুলন্ত মরদেহ!

কলমের বার্তা / ৩৪০ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৭ মে, ২০২২

লালমনিরহাটে শ্বশুর বাড়ির পাশে একটি গাছ থেকে নাদিম ইসলাম(২৬) নামে হকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার(৭ মে) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের সরকারটারী গ্রাম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের মজমুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্বশুর বাড়িতে থেকে হকারী করে গ্রামে গ্রামে আইসক্রিম বিক্রি করত নাদিম ইসলাম। শনিবার(৭ মে) সকালে শ্বশুর বাড়ির পাশে একটি গাছে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। সদর থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে উদ্ধারকৃত মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনাস্থলে উপস্থিত লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার(এ সার্কেল) মারুফা জামান বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। আপাত আত্নহত্যা বলে ধারনা হলেও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

142


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর