শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে স্কুলছাত্রীকে অপহরণ করে গণধর্ষণের চেষ্টা-যুবক আটক!

কলমের বার্তা / ১১২ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণের চেষ্টা। রেদোয়ান ইসলাম নাহিদ (১৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ জুন) দুপুরে ওই স্কুলছাত্রীর পরিবার আদিতমারী থানায় ৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

আটক রেদোয়ান ইসলাম নাহিদ লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি মাষ্টারপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে। অন্য অভিযুক্তরা হলেন, একই গ্রামের ইয়াছিন আলীর ছেলে সাকিল (১৮), তার বন্ধু একই গ্রামের শিমুল ও রাসেল।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার কালমাটি মাষ্টারপাড়া গ্রামের ইয়াছিন আলীর ছেলে সাকিল পাশ্ববর্তি আদিতমারী উপজেলার ভাদাই দক্ষিণ পাড়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হন। স্কুল যাওয়া আসার পথে প্রায় ওই স্কুলছাত্রীকে উত্ত্যাক্ত করে আসছিল সাকিল। বিষয়টি নিয়ে একাধিকবার পারিবারিক ভাবে জানানো হলেও আচরন পরিবর্তন করেনি সাকিল।

বুধবার (৩১ মে) রাত ৯ টার দিকে পাশে চাচার বাড়ি থেকে নিজ বাড়িতে যাচ্ছিল ওই স্কুলছাত্রী। এ সময় বাড়ির গেটে ওৎপেঁতে থাকা সাকিল এবং তার বন্ধু নাহিদ, শিমুল ও রাসেল মুখ চেপে ধরে জোর করে পাশের পাটক্ষেতে নিয়ে গিয়ে সবাই মিলে ধর্ষণের চেষ্টা করে। এরই মাঝে মেয়ের খবর না পেয়ে খুজতে বের হন ওই ছাত্রীর মা। বিষয়টি বুঝতে পেয়ে মেয়েটিকে ছেড়ে সবাই পালিয়ে গেলেও স্থানীয়দের হাতে আটক হন নাহিদ।

পরে শরীরের অসংখ্য কামড় ও আঘাতের চিহ্ণসহ রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে পরিবার। রাতেই খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ নির্যাতিত স্কুলছাত্রীকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করে। পরে স্থানীয়রা আটক নাহিদকে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় স্কুলছাত্রীর পরিবার বৃহস্পতিবার (১ জুন) দুপুরে সাকিল ও আটক নাহিদসহ ৪ জনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাশের বাড়িতে সাড়া দিলেও বাড়ি না পৌছায় তাৎক্ষণিক মেয়ের খোজে বের হন তার মা। এতে লম্পটরা ধরা খাওয়ার ভয়ে মেয়েটিকে ছেড়ে পালিয়ে যায়। অল্পের জন্য মেয়েটি বড় বিপদ থেকে রক্ষা পেয়েছে। বাকী অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

123


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর