শিরোনামঃ
প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন

আশরাফুল হক, লালমনিরহাট থেকেঃ

লালমনিরহাট সদর থানার বিশেষ অভিযানে গাঁজা সহ আটক-১

কলমের বার্তা / ৮৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

লালমনিরহাট সদর থানার বিশেষ অভিযানে এবং গোপন সংবাদের ভিত্তিতে ৭ কেজি মাদকদ্রব্য গাঁজা সহ ০১ জনকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৮ আগষ্ট) দিবাগত রাতে পুলিশ সুপার লালমনিরহাট এর দিক নির্দেশনায় লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার সরকার এর নের্তৃত্বে এসআই (নিঃ) মিজানুর রহমান, এএসআই (নিঃ) মজিবুল হাসান, এএসআই (নিঃ) ফরহাদ আলী, এএসআই (নিঃ) আশাদুজ্জামান সহ মাদকের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের ভিক্তিতে পৌরসভাধীন ০৫নং ওয়ার্ডের উত্তর সাপটানা মৌজাস্থ পুঠিমারীর দোলার বটতলা পুলিশ বক্সের সামনে হইতে ০৭ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ আসামী সাইফুল ইসলাম (২৪), আটক করেছেন পুলিশ।

আটককৃত আসামি সাইফুল ইসলাম (২৪) লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্ণপুর গ্রামের মাঠেরপাড় এলাকার হাসেম আলীর ছেলে। এ সংক্রান্তে ধৃত আসামীর বিরুদ্ধে লালমনিরহাট থানার মামলা নং-২৫, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬ (১) সারণির ১৯ (খ) রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান চলমান থাকবে।

 

 

103


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর