শিরোনামঃ
ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:

শাহজাদপুরে ইউপি চেয়াম্যান রফিকুলের বিচার দাবীতে মানববন্ধন

কলমের বার্তা / ১৬৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

শাহজাদপুরের বেলতৈল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রকল্পের টাকা আতœাসতের খবর প্রকাশিত হওয়ার পর এলাকায় শুরু হয় তুমুল সমালোচনা।

‘দুর্নীতি নয় উন্নয়ন চাই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাৎ করার অভিযোগে সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১০ টায় বেলতৈল ইউনিয়ন পরিষদের সামনে, বেলতৈল ইউনিয়ন পরিষদের দুর্নীতি গ্রস্ত চেয়ারম্যান রফিকুল ইসলামের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বেলতৈল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।
বেলতৈল ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মামুন বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম মুকুল, সাংগাঠনিক সম্পাদক সৈয়দ আলী মোল্লা, কার্যকারী সদস্য কে এম শরিফুল ইসলাম মনি প্রমূখ।
বক্তারা বলেন, দুর্নীতি গ্রস্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকারি ৫ টি প্রকল্পের প্রায় ৬ লাখ ২৩ হাজার টাকা আত্মসাতের কথা তুলে ধরেন এবং দ্রæত রফিকুলের বিচার এবং অপসারন দাবী জানান। তা না হলে আরো কঠোর থেকে কঠোর আন্দোলন গরে তোলার হুসিয়ারি দেন।
ইউএনও মো. তরিকুল ইসলাম জানান, বেলতৈল মানববন্ধনের খবর শুনেছি। বেলতৈল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রকল্পের টাকা আত্মসাতের ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। কিন্তু পিআইও নিজেই অভিযুক্ত তার কাছে তদন্তভার দেওয়া কতটা যৌক্তিক এমন প্রশ্নের জবাবে ইউএনও বলেন, যেহেতু পিআইও এর দপ্তরের কাজ তিনি উক্ত বিষয়ে সরেজমিনে ভালোবুজবে, আসলে কতটুকু কাজ হয়েছে। তদন্ত করে প্রতিবেদন জমা দিবেন।

80


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর