শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:

শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন

কলমের বার্তা / ১৫৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর বাজারে গার্লস হাইস্কুলের পশ্চিম পাশে, বৌ বাজারে বৃহস্পতিবার বেলা ১১ টায় বাসের টিকিট কাউন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।

এই কাউন্টার থেকে হাসিব প্লাস, একতা এন্টারপ্রাইজ, শাহজাদপুর এক্সপ্রেস সহ বিভিন্ন বাসে দেশের সকল রুটের টিকিট পাওয়া যায়। এছাড়াও বাস, মাইক্রোবাস, কার রির্জাভ ভাড়া পাওয়া যাবে এখানে। এ টিকিট কাউন্টার উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন মালিক সমিতির সহ-সভাপতি ও সিরাজগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি (শাহজাদপুর) সাধারণ সম্পাদক হারুনর রশিদ।

এসময় আরও উপস্থিত ছিলেন শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুন্ডু, সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম, সিরাজগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সহ-সভাপতি ও শাহজাদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুস্তাক আহমেদ, একতা এন্টারপ্রাইজ এর ম্যানেজার আল-আমিন হোসেন, সাংবাদিক সৈয়দ হুমায়ুন পারভেজ শাব্বির, মুমিদুজ্জামান জাহান, মামুন রানা, লাইফ হাসান চৌধুরী, কোরবান আলী লাভলু, আলআমিন হোসেন, জাকারিয়া মাহমুদ, ফারুক হাসান কাহার, আহম্মেদ জহুরুল, মাহফুজুর রহমান মিলন, মিঠুন বসাক, নয়ন আলী, আমিরুল ইসলাম, মো. পলাশ, রওশন আলম।

এ সময় হাসিব পরিবহনের স্বত্বাধিকারী হারুনর রশিদ বলেন, শাহজাদপুরের প্রাণকেন্দ্র মনিরামপুর বাজারে কাউন্টারটি করলাম শুধু যাত্রী ভাই-বোনদের কথা চিন্তা করেই। তারা যেন, খুব সহজে এখান থেকে টিকিট বুকিং দিতে পারে। যাত্রীরা হাসিব পরিবহনের নিরাপদ ও আরামদায়ক ভ্রমনের নিশ্চয়তা পাবে ইনশাআল্লাহ।

শাহজাদপুর এক্সপ্রেস এর স্বত্বাধিকারী মো. মনি বলেন, স্বল্প খরচে, নিরাপদ ও আরামদায়কভাবে শাহজাদপুর এক্সপ্রেসে ভ্রমন করতে পারবে।

একতা এন্টারপ্রাইজ এর ম্যানেজার আল-আমিন হোসেন বলেন,একতা এক্সপ্রেস গাড়ীতে স্বল্প খরচে আরামদায়ক ভ্রমণের নিশ্চয়তা পাবে।

রাফা এন্টার প্রাইজের পক্ষ থেকে সাংবাদিক ওমর ফারুক ও সাংবাদিক রাসেল সরকার বলেন, শাহজাদপুরবাসীর ভ্রমন সহজ করার লক্ষ্যে বাজারের মধ্যেই টিকিট কাটার সুবিধা নিশ্চিত করার জন্যই বিলাশবহুল গাড়ী হাসিব প্লাস, একতা এন্টারপ্রাইজ ও শাহজাদপুর এক্সপ্রেস এর টিকিট কাউন্টার করা হলো। খুব সহজে হাতের কাছেই দূরপাল্লার গাড়ীর টিকিট এখানে পাওয়া যাবে। এখানে, বিয়ে, পিকনিকসহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য বাস, মাইক্রোবাস ও প্রাইভেট কার ভাড়া পাওয়া যাবে। মোট কথা একের ভেতরে অনেকগুলো সুযোগ সুবিধা পাওয়া যাবে।

101


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর