শিরোনামঃ
গাজীপুরে স্কুল ছাত্র হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড ঝিকরগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে গিয়ে ভোগান্তিতে রোগীরা বিতর্কিত বিনুর কান্ড ! চেয়ারম্যানকে হুমকি গৃহবধূকে ধর্ষণ ও চাঁদা দাবি ৩ জনকে আটক করেছে পিবিআই যশোর ঝিকরগাছায় ইটভাটার আগুনে পুড়লো ৪১ গাছের আম যশোরের বাগআঁচড়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা আমদানি নিষিদ্ধ চিংড়ির বড় চালান আটক করেছে বেনাপোল কাস্টম লালমনিরহাটে পথচারীদের মাঝে খাবার পানি স্যালাইন বিতরণ নির্বাচনকে বিতর্কিত করার মিশন নিয়ে মাঠে নেমেছে’: কাজিপুরে সংবাদ সম্মেলনে আরেক প্রার্থী দিনাজপুরের ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক

সদরঘাটের ঘটনায় দোষীদের শাস্তির ব্যবস্থা করা হবে: নৌ প্রতিমন্ত্রী

কলমের বার্তা / ১৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, রাজধানীর সদরঘাটে লঞ্চের ছেঁড়ে রশির আঘাতে পাঁচজন নিহত হওয়ার ঘটনায় দোষীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে। বৃহস্পতিবারের ঘটনায় এক শোক বার্তায় এ কথা জানান তিনি।

শোক বার্তায় নিহতদের আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান প্রতিমন্ত্রী। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

ফায়ার সার্ভিস থেকে জানানো হয়, এমভি তাশরিফ-৪ ও এমভি পূবালী-১ নামের দুটি লঞ্চ রশি দিয়ে পন্টুনে বাঁধা ছিল। লঞ্চ দুটির মাঝখান দিয়ে ফারহান নামের আরেকটি লঞ্চ ঢুকানোর সময় এমভি তাসরিফ-৪ লঞ্চের রশি ছিঁড়ে যায়। এতে লঞ্চে ওঠার সময় গুরুতর আহত হন পাঁচজন। পরে তারা মারা যান। তাদের তিনজনই একই পরিবারের সদস্য।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় দুই লঞ্চের পাঁচ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে।

17


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর