শিরোনামঃ
সিরাজগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ দিয়ে শোকজ পেলেন মমিনুর ছকিনা দম্পতি! থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত দিনাজপুরে বাঁশের ফুল থেকে চাল ভাত-পোলাও আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ৪৮তম বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত উল্লাপাড়ায় মহাসড়কে ভ্যান চালকের মৃত্যু সিরাজগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী বেড়ায় তীব্র গরমে পানি ও খাবার স্যালাইনের শরবত বিতরণ সিরাজগঞ্জে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সলঙ্গায় জালশুকা জামে মসজিদ উদ্বোধন

কলমের বার্তা / ২১৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গায় গ্রামবাসীর নিজ উদ্যোগে নির্মিত দৃষ্টি নন্দন মসজিদের উদ্বোধন করা হয়েছে। শনিবার যোহর নামাজের পরে মসজিদটির উদ্বোধন করা হয়।

সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের জালশুকা গ্রামবাসীর উদ্যোগে ও নিজ অর্থায়নে মসজিদ ভবনটি পেয়েছে আধুনিকতার ছোঁয়া। দুই তলা ফাউন্ডেশনের এ মসজিদ কম্পেলেক্সটি ইতোমধ্যে ১ম তলা কাজ শেষ করে ২য় তলার কাজ চলমান রয়েছে। এ প্রযন্ত ব্যয় হয়েছে ৯০ লক্ষ টাকা। এই মসজিদে প্রায় ৭শত মুসল্লি এক যোগে নামাজ আদায় করতে পারবেন।

উদ্বোধনী এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো,রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ,২ং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি করিম মন্ডল,উনুখাঁ পাগলাপীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেন তালুকদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 

114


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর