শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

সলঙ্গার রামকৃষ্ণপুর ইউনিয়নের ৫টি ওর্য়াড কৃষক লীগের কমিটি গঠন

কলমের বার্তা / ১০০ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানা ধীন ১নং রামকৃষ্ণপুর ইউনিয়ন ৫ টি ওর্য়াড কৃষক লীগের কমিটি ত্রি-বার্ষিক কাউন্সিল এর মাধ্যমে গঠন করা হয়েছে।

রবিবার (১৭ ডিসেম্বর) বিকেলে সুতাহাটি বাজারে রামকৃষ্ণপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শওকত আলী স্বপন এর সঞ্চালনায় অনুষ্ঠান শুরু করা হয়।

এসময় ৫ টি ওর্য়াড কৃষক লীগের ১নং ওর্য়াড কৃষক লীগের সভাপতি মোঃ শামীম আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম,২নং ওর্য়াড কৃষক লীগের সভাপতি মোঃ আকতার হোসেন ও সাধারণ সম্পাদক হোসেন আলী,৩ নং ওর্য়াড কৃষক লীগের সভাপতি মোঃ সেলিম রেজা ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম,৪ নং ওর্য়াড কৃষক লীগের সভাপতি মোঃ আবু বক্কার ও সাধারণ সম্পাদক মোঃ শিমুল হোসেন,৬ নং ওর্য়াড কৃষক লীগের সভাপতি মোঃ শামসুল হক ও সাধারণ সম্পাদক মোঃ আল-মাহমুদবিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলের মাধ্যমে সভাপতি/সম্পাদক নির্বাচিত হয়।

কৃষক লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সলঙ্গা থানা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল হান্নান নান্নু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সলঙ্গা থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আখতারুজ্জামান সাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.জাহিদুল ইসলাম জাহিদ, সাধারণ সম্পাদক মো.আলতাফ হোসেন মন্ডল,সলঙ্গা থানা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মো.ফজলে করিম রিপন, মো. ফারুক হোসেন (প্রামানিক), ১নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ মো. আলম রেজাসহ উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা কর্মী।

111


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর