শিরোনামঃ
উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গায় ঈদের কেনাকাটায় উপচে পড়া ভিড়

কলমের বার্তা / ২৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় ঈদকে সামনে রেখে নতুন পোশাক কিনতে ভিড় বেড়েছে দোকানগুলোতে। জেলা-উপজেলা শহরের পাশাপাশি তৃণমূল পর্যায়ের গ্রাম্য বাজারের দোকানগুলোতেও রয়েছে উপচে পড়া ভিড়।

আসছে ঈদুল ফিতর। আর ঈদ মানেই নতুন জামা,নতুন পোশাক। নতুন পোশাক ছাড়া ঈদ আনন্দ যেন একেবারেই অসম্ভব।

তাই তো সিরাজগঞ্জের সলঙ্গা বাজারে চেয়ারম্যান সুপার মার্কেট সহ সকল দোকানিরা নতুন পোশাকে সাজিয়ে তুলছেন দোকানসহ শপিং মহলে।

ক্রেতাদের আগমনে এখন স্বাভাবিকের চেয়ে তিনগুণ বেশি ভিড়। সে সুবাদে এখনই ছড়িয়ে পড়েছে ঈদ আনন্দ।

এবারের জমজমাট বেচাকেনায় খুশি ব্যবসায়ীরাও।

গতবারের চেয়ে ঈদের কালেকশন তুলনামূলকভাবে ভাল হলেও দাম আকাশ ছোঁয়া। কাপড় ও জুতার দাম বেড়েছে দ্বিগুণ থেকে তিনগুণ।

বিভিন্ন শ্রেণি পেশার লোকজন সকাল থেকে বিকালের মধ্যেই কাপড় কিনে নিয়ে যান নিজ নিজ এলাকায়। শাড়ি, লুঙ্গি, থ্রিপিস, ওড়না, বোরকা, গজ কাপড়সহ কোনো কিছুরই কমতি নেই দোকান গুলোতে। এবার বাচ্চাদের ও নারীদের পোশাকে বৈচিত্র্য এসেছে বেশ।শাড়ির দোকান ও থ্রি-পিচের দোকানসহ প্রতিটি মার্কেট ও ফুটপাতগুলোতে উপচে পড়া ভিড়।

শনিবার সলঙ্গা বাজারে অবস্থিত চেয়ারম্যান সুপার মার্কেটসহ কয়েকটি মার্কেটে ও ফুটপাত ঘুরে দেখা গেছে ক্রেতাদের পদচারনায় মুখরিত দোকানগুলো।

চেয়ারম্যান সুপার মার্কেটের খানদানি গার্মেন্টসের প্রতিষ্ঠাতা মোঃ নূর আলম সরকার জানান, এই বছরের ঈদে ছেলেদের মধ্য পাঞ্চাবি এবং মহিলাদের শাড়ি ও বাচ্চাদের টপচ ক্রেতাদের চাহিদা বেশি। গত বছর থেকে এই ঈদে ক্রেতাদের আনাগুনা বেশি এবং আমাদের ব্যবসা গত বছরের তুলনায় ভালো।

31


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর