শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গায় মাদ্রাসার শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন

কলমের বার্তা / ২৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৮ মে, ২০২৪

সিরাজগঞ্জের সলঙ্গায় মাদ্রাসার আয়াকে ধর্ষণের চেষ্টার অভিযোগে একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষকের অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন করেন ছাত্র/ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসী।

বুধবার (৮ মে) সকালে মালতিনগর হযরত শাহজামাল দাখিল মাদ্রাসার সামনে ছাত্র/ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসী এ মানববন্ধন করেন।

অভিযুক্ত জাহিদুল ইসলাম উপজেলার মালতিনগর হযরত শাহজামাল দাখিল মাদ্রাসার সহকারী কৃষি শিক্ষক। তিনি উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের ইমাম হোসাইনের ছেলে।

মানববন্ধনে শিক্ষার্থী ও অভিভাবকগন অভিযোগ করে বলেন,শিক্ষক জাহিদের খারাপ আচরণ,সম্প্রতি অত্র মাদ্রাসার আয়ার সাথে অনৈতিক সম্পর্ক এবং আপত্তিকর অবস্থায় স্থানীরা হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে। এতো কিছু করার পরেও কিভাবে সে চাকরিতে বহাল তবীয়তে থাকে। একজন শিক্ষক এতবড় নেক্কারজনক কাজ করতে পারেন এটা ভাবতেই অবাক লাগে। আমাদের মেয়েদের নিরাপত্তা ও ভবিষ্যৎ নিয়ে আমরা শঙ্কিত।শিক্ষককে অপসারণ ও শাস্তির ব্যবস্থা না করলে কঠোর আন্দোলনেরও হুঁশিয়ারি দেয় তারা।

বুধবার দুপুর ১২টার দিকে প্রায় দুই ঘণ্টাব্যাপী চলা এই মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাদ্রাসার সাবেক সভাপতি আমিনুল ইসলাম হুদা,সাবেক ইউপি সদস্য আবুল কাশেম,আইয়ুব আলী,আবুল বাশার,নাজমুল ইসলাম, নাছিম,শিক্ষার্থী,অভিভাবকসহ দেড় শতাধিক শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

33


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর