শিরোনামঃ
আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু

দৌলতপুর প্রতিনিধি

সাংবাদিক খালিদ হাসান রিংকু`র জন্মদিন আজ

কলমের বার্তা / ২৩৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

সৃজনশীল সাংবাদিকতায় প্রত্যেকটি সাংবাদিকই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তেমনি একজন সময়ের সাহসী সাংবাদিক খালিদ হাসান রিংকু।

জনপ্রিয় দৈনিক বাংলাদেশ সমাচারের কুষ্টিয়া জেলা প্রতিনিধি, সাংবাদিক খালিদ হাসান রিংকুর শুভ জন্মদিন আজ। ১৯৯৫ সালের আজকের এই দিনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দি গ্রামে জন্মগ্রহণ করেন এই সাংবাদিক।

বর্তমানে তিনি কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া জেইউকে`র সদস্য, জাতীয় সাংবাদিক সংস্থা কুষ্টিয়া জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক, জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচারের কুষ্টিয়া জেলা প্রতিনিধি, জোনাকি টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের সাহসী কন্ঠের উপদেষ্টা খালিদ হাসান রিংকু নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

যেখানেই অন্যায় অত্যাচার অপরাধ দুর্নীতি দূঃশাসন সেখানেই নির্ভীক সাহসী সাংবাদিকের পদচারণা। যেকোনো মূল্যে তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালে থাকা রহস্য।

অপরাধ-অপরাধী যতই দূরে থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা ও একনিষ্ট দক্ষতা দিয়ে বের করেন লুকানো সেই অপরাধের মন্দ কাজের সকল আমলনামা।তিনি সত্যের সন্ধানে নির্ভীক সাংবাদিক।

জন্মদিনের অনুভূতি প্রকাশ করতে গিয়ে খালিদ হাসান রিংকু বলেন, আসলে তেমন কোন অনুভূতি কাজ করছেনা। জন্মদিনে কোন কিছুই করার তেমন প্লান নেই। জীবন থেকে ইতিমধ্যে ২৬ টি বছর চলে গেছে। আমি শুধু আমার আগামী দিনগুলো যাতে ভালোভাবে কাটাতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই এবং সত্যের পক্ষে ও সত্য প্রকাশে জীবনের প্রত্যেকটি দিন যেন কাজে লাগাতে পারি সেজন্য দোয়া চাই।

সাংবাদিক খালিদ হাসান রিংকুর শুভ জন্মদিনে তার আগামীর পথ চলায় সফলতা কামনা করে সময়ের সাহসী কন্ঠ পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

81


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর