শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

সিংড়া(নাটোর)প্রতিনিধিঃ

সিংড়ায় মোটরসাইকেল থেকে পড়ে বিএনপি নেতার স্ত্রী’র মৃত্যু

কলমের বার্তা / ১৩০ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

নাটোরের সিংড়ায় মোটরসাইকেল থেকে পড়ে ডাহিয়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুল কাদেরের স্ত্রী আয়েশা বেগমের (৪৮) মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ আগস্ট) রাত ৮টার দিকে সিংড়া-বামিহাল আঞ্চলিক সড়কের বিনগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে বিএনপি নেতা আব্দুল কাদের ও তার স্ত্রী আয়েশা বেগম মোটরসাইকেল যোগে সিংড়া থেকে ডাহিয়া ইউনিয়নের পিপুলশন গ্রামে বাড়িতে যাওয়ার পথে বিনগ্রাম এলাকায় পৌঁছালে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান বিএনপি নেতার স্ত্রী আয়েশা বেগম। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান হাসপাতালে পৌঁছার আগেই তিনি মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাঃ মইনুক হক রিকো বলেন, মৃত অবস্থায় আয়েশা বেগমকে হাসপাতালে আনা হয়েছে। পড়ে যাওয়ায় মাথায় বা ব্রেনে আঘাতের কারণে মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম বলেন, স্বজনদের কোনো অভিযোগ বা আপত্তি নাই, তাই থানায় লিখিত দিয়ে মরদেহ নিয়ে যাবে।

মৃত্যুর খবর শুনে তাৎক্ষণাত হাসপাতালে ছুটে যান এবং স্বজনদের সমবেদনা জানান সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান, ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিদ সিরাজুল মামুন।

78


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর