শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে ডিও বিতরণ করলেন এমপি ডাঃ হাবিবে মিল্লাত

কলমের বার্তা / ২৪১ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জে আসন্ন শারদীয় দূর্গা পূজার উপলক্ষে সরকার বরাদ্দকৃত চাউলের ডিও বিতরণ করলেন এমপি ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কস্থ শ্রী শ্রী মহাপ্রভুর আখড়া মন্দিরে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন এবং নগদ অর্থ বিতরণ করেন , সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি তার বক্তব্যে বলেন, সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব হলো শারদীয় দূর্গা পূজা। এবারের পূজায়ে প্রত্যেক মন্ডবে আনন্দ উচ্ছ্বাসের মধ্যে দিয়ে সুন্দর ও শান্তি পূর্ণ ভাবে এবং প্রশাসনের নিরাপত্তার মাধ্যমে পূজা উদযাপন করার সকল প্রস্তুতি গ্রহন করা হবে। বিদ্যুৎ এর ব্যবহার কমাতে তেমন আলোকসজ্জা করা থেকে বিতরত থাকবে।

এসময় অনুষ্ঠানে আরো বক্তব্যে রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি শ্রী সন্তোষ কুমার কানু, সাধারণ সম্পাদক শ্রী সঞ্চয় সাহা , সদর থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী বিজয় দত্ত অলোক, সাধারণ সম্পাদক শ্রী জনি সাহা. হিন্দু -বৌদ্ধ -খ্রিষ্টান ঐক্য পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী নরেশ চন্দ্র ভৌমিক, অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক হীরকগুণ।

অনুষ্ঠানে সরকারের বরাদ্দকৃত ডিও চাউলের অর্থ প্রত্যেক মন্দিরে জন্য বিশ হাজার টাকা করে এবং এমপির নিজস্ব তহবিল থেকে পাঁচ হাজার করে নগদ অর্থ বিতরণ করেন ৮৬ টি মন্দির কমিটির প্রধান নেতৃবৃন্দের নিকট।

104


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর