• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

আজিজুর রহমান মু্ন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে দু’দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

কলমের বার্তা / ১৮০ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১২ জুন, ২০২২

সিরাজগঞ্জ সদর উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিরাজগঞ্জের আয়োজনে, অনাবাদি পতিত জমি ও বসত বাড়ী আঙ্গিনায় পারিবারিক পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের আওতায় দু’দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত ।

রোববার(১২ হতে১৩ জুন) এ দু’দিনব্যাপী সদর উপজেলার কৃষি অফিসের হলরুমে -প্রায় ৫০ জন কৃষক-কৃষানীদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি’র উপ-পরিচালক কৃষিবিদ বাবলু সূত্রধর। তিনি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার হলো কৃষিবান্ধব। এ সরকার কৃষিতে আমল পরিবর্তন করছেন। আপনার এ প্রশিক্ষণ নিয়ে অনাবাদি পতিত জমি ও বসত বাড়ীর কোনে ও বাড়ীর ছাদে শাকসবজি- ফলমূলের গাছ লাগিয়ে পরিবারের চাহিদাপূরণ করবেন এবং অন্যদেরকে উৎসাহিত করবেন।

প্রশিক্ষণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা প্রশিক্ষণ অফিসার কৃষিবিদ আঃ জাঃ মুঃ আহসান হাবিব শহীদ সরকার।

এতে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রোস্তম আলী।

এসময় সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ অ্যামেলিয়া জান্নাত, সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ সাব্বির আহমেদ সিফাত সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন ।

86


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর