• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনামঃ
রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত।

কলমের বার্তা / ১৩৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জ সিরাজগঞ্জে নানা আয়োজনের মধ্যে দিয়ে আওয়ামী লীগের সভানেত্রী ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ সয়দাবাদের মুলিবাড়ী আশ্রয়ণ প্রকল্পের অধিবাসীদের মধ্যে খাদ্য বিতরণ, অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন প্রদান ও মাদ্রাসার ছাত্রদের সাথে নিয়ে জন্মদিনের কেক কর্তন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন।

মুলিবাড়ী আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীরা খাদ্যসামগ্রী পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা শেখ হাসিনার জন্য প্রাণ খুলে দু’হাত তুলে দোয়া করেন।
সিরাজগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম এর সভাপতিত্বে , সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ তালুকদার, সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য রফিকুল ইসলাম রনি, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আহসান হাবিব খোকা, শিয়ালকোল ইউপির চেয়ারম্যান শেখ সেলিম রেজা, সয়দাবাদ ইউনিয়ন আঃলীগের সভাপতি মোঃ আব্দুল আজিজ মন্ডল, সহ-সভাপতি শামসুল আলম, ইউসুফ মোল্লা, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক রাশিদুল হাসান রাশেদ, সাংগঠনিক সম্পাদক প্রফেসর সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক ফিরোজ আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহাগ হোসেন পথিক, সয়দাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিগেন তালুকদার, ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন প্রমুখ।

সকাল ১১ টার দিকে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন পরে তিনি সলঙ্গার হাটিকুমুরুল ইউনিয়নে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে এবং বাঘাবাড়ি আশ্রয়ণ প্রকল্পে খাদ্য সামগ্রী ও সেলাই মেশিন বিতরন করেন।

এছাড়াও সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ মনির হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। অনুষ্ঠানের সঞ্চালনা করেন, ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জের উপ-পরিচালক মোঃ ফারুক আহমেদ। বিকেলে জেলা আওয়ামীলীগ নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় এতে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে,এম হোসেন আলী হাসান, সঞ্চালনায় ছিলেন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ তালুকদার।

55


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর