শিরোনামঃ
বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে যমুনা নদীতে জাটকা সংরক্ষণ অভিযানে ৫ জেলে আটক জরিমানা জালপুড়িয়ে ধ্বংস

কলমের বার্তা / ১০৪ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৩ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জে যমুনা নদীতে জাটকা সংরক্ষণ অভিযানকালে ৫ জেলেকে আটক করে  জরিমানা জালপুড়িয়ে ধ্বংস করা হয়  ।

সোমবার (১৩ মার্চ) সকাল ১০ টায় হতে বিকেলে সোয়া ৩ টা পর্যন্ত সিরাজগঞ্জ যমুনা নদীর সদর অংশে সিরাজগঞ্জ সদরের সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, নৌ-পুলিশ সিরাজগঞ্জ সহযোগে  এ অভিযান পরিচালনা করেন।  এসময় যমুনা নদী হতে ৫  জেলেকে  ৭০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও ১.৫ কেজি জাটকা মাছ আটক করা হয়। পরবর্তীতে সিরাজগঞ্জ সদরের উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট  এস. এম. রকিবুল হাসান মোবাইল কোর্টের মাধ্যমে আটককৃত ৫ জনকে ১০০০ টাকা করে সর্বমোট ৫,০০০ টাকা জরিমানা করেন।

এসময় আটককৃত অবৈধ কারেন্ট জাল যমুনা নদীর পাড়ে  আগুনে পুড়িয়ে ধ্বংস এবং জাটকা মাছ দুস্থদের মাঝে বিতরণ করা হয়।  উক্ত অভিযানে উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর, সিরাজগঞ্জ সদরের মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা  মোঃ কামাল হোসাইন, সহকারী মৎস্য কর্মকর্তা  মোঃ আমজাদ হোসেন, ক্ষেত্র সহকারী  মোঃ গোলাম রাব্বী, ক্ষেত্র সহকারী (এনএটিপি-২)  মোঃ আলিফ হোসেন এবং নৌ-পুলিশ সিরাজগঞ্জের এসআই  মোঃ আরিফুল ইসলাম ও তাঁর টিম।

89


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর