শিরোনামঃ
বিদেশিদের ভিসার মেয়াদ কমছে ঈদের আগেই ‘সুখবরের’ আশা : জিম্মি নাবিক উদ্ধারে আলোচনায় অগ্রগতি কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন ভুটানের রাজার কারওয়ানবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু ডলার সংকট কাটছে উপজেলা নির্বাচনে কঠোর নির্দেশনা অ্যানেসথেসিয়ার ওষুধ পরিবর্তন করার নির্দেশ মন্ত্রণালয়ের এক ইসরাইলির পুরস্কার গ্রহণ করে ড. ইউনূস গণহত্যার পক্ষ নিয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী বদলে যাচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক এলডিসি থেকে উত্তরণের পর সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন: প্রধানমন্ত্রী একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠন মানাফ স্মৃতি সংসদের আয়োজনে শতাধিক ব্যক্তিকে ক্রেস্ট প্রদান

কলমের বার্তা / ১৪৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জে মানাফ স্মৃতি সংসদ নামের একটি মানবসেবামূলক স্বেচ্ছাসেবীমূলক সংগঠন প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে সিরাজগঞ্জের শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সেবামূলক কার্যক্রমের স্বীকৃতিস্বরূপ সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে মানবসেবামূলক সংগঠন মানাফ স্মৃতি সংসদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ সম্মাননা দেওয়া হয়।

১১টি ক্যাটাগরিতে এ সম্মননা প্রাপ্তদের মধ্যে রয়েছেন- বীর মুক্তিযোদ্ধা, নারী মুক্তিযোদ্ধা, মানবিক ডাক্তার, মানবিক সাংবাদিক, সেরা রক্তদাতা, সেবামূলক কার্যক্রমে অংশ নেওয়া ফেসবুক গ্রুপসহ বিভিন্ন সেবামূলক সংগঠন।

শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান এফ মেডিসিন ডাঃ এম আব্দুল্লাহিল কাফি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের তও্বাবধায়ক প্রকৌশলী আসাদ হালিম ও ব্রজেন্দ্র কুমার সরকার, শাহজাদপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর আব্দুল জব্বার, দিনাজপুর এল জি ই ডি নির্বাহী প্রকৌশলী শহীদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র সহকারী প্রকৌশলী এম এম মাহমুদুন্নবী।

স্বাগত বক্তব্য দেন মানাফ স্মৃতি সংসদ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটি আহ্বায়ক ও মানবিক ডাঃ মোঃ গোলাম কিবরিয়া গত বছরের ২৮ সেপ্টেম্বর সম্পূর্ণ অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন হিসেবে মানাফ স্মৃতি সংসদ আত্মপ্রকাশের পর থেকে প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ, অসহায় ও দুঃস্থ নারীদের সেলাই মেশিন, বিভিন্ন হাফিজিয়া মাদরাসায় অজুখানা নির্মাণ, ছিন্নমূল মানুষদের উন্নতমানের খাবার বিতরণ, গরীব অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা, ঈদে দরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়েছে।

77


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর