শিরোনামঃ
মালয়েশিয়ায় বাংলাদেশিদের ই-পাসপোর্ট সেবা শুরু বিআরটিএর অভিযানে ৪০৫ মামলা, ১০ লাখ টাকা জরিমানা দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি চাষাবাদ সহজ করতে যন্ত্রের ব্যবহার বাড়াচ্ছে সরকার : সুনামগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: অর্থমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই বরগুনায় এনসিটিএফ এর ত্রৈমাসিক সমন্বয় ও বিদায়ী সভা অনুষ্ঠিত হয় জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ শিশু নিহত

কলমের বার্তা / ৯০ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

সিরাজগঞ্জে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা তিন জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার (১৫ জুন) সকাল ৮ টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা সেতু এলাকায় ফুলজোর ডিগ্রি কলেজের সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উল্লাপাড়া উপজেলার গজাইল এলাকার মান্নান মন্ডলের স্ত্রী চান বানু (৫০), সদর থানার ফজল খাঁন রোড এলাকার রিপন শেখের স্ত্রী ডলি আক্তার (২৫) ও তার ৭ মাস বয়সী শিশু নিহাল শেখ।

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বদরুল কবির এ তথ্য নিশ্চিত করে জানান, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় সিরাজগঞ্জ থেকে হাটিকুমরুলগামী একটি যাত্রীবাহী লোকাল বাস সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় একজন যাত্রী।

আহত অবস্থায় সিএনজির অপর পাঁচ যাত্রীকে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় এক নারী ও এক শিশু মারা যায়। লাশ তিনটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

102


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর