শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানদো ক্লাব এর চ্যাম্পিয়নশীপ ও প্রতিযোগিতাদের বিদায় সংবর্ধনা

কলমের বার্তা / ১৮৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানদো ক্লাবের ” কোরিয়া এ্যাম্বাসেডর’স তায়কোয়ানদো চ্যাম্পিয়নশীপ -২০২২ ও ওয়ালটন ২য় ফেডারেশন কাপ তায়কোয়ানদো প্রতিযোগিতার -২০২২” এর বিজয়ীদের সংবর্ধনা ও সনদপত্র প্রদান অনুষ্ঠান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল ১০ টায় সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র এর ৪র্থ তলায় সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানদো প্রতিযোগিতা-২০২২” এর বিজয়ীদের সংবর্ধনা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ পৌরসভার সুযোগ্য মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।
তিনি তার বক্তব্যে বলেন, আজকের শিশু-কিশোর-কিশোরীরা আগামী দিনের ভবিষ্যত।
তাই ছেলে-মেয়েদের সু-শিক্ষার পাশাপাশি খেলাধূলায় মনোনিবেশ ও উৎসাহিত করতে হবে। খেলাধূলা করলে শারীরিক মানসিক স্বাস্থ্য বিকাশে সহায়ক হয়। ছেলে-মেয়েদের প্রতি অভিভাবকদের সব সময়ে খেয়াল রাখতে হবে। যাতে তারা রাত জেগে মোবাইল বা ল্যাপটপে আসক্ত না হয় মাদকে না জড়ায়।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বিভিন্ন ধরনের খেলাধূলা করার জন্য সুযোগ সুবিধা প্রদান করা ও ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতি করছেন। আমি সিরাজগঞ্জ তায়কোয়ানদো ক্লাবের উন্নতি ও সফলতা কামনা করছি। সেই সাথে এ ক্লাবের পাশে থাকবো এবং সকল ধরনের সহযোগিতা করবো ইনশাল্লাহ ।

এতে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ জেলা তায়কোয়ানদো ক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মির্জা ফারুক আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও সার্বিক দায়িত্বে ছিলেন , তায়কোয়ানদো ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে’র কনসালট্যান্ট (সার্জারী), ডাঃ কে এইচ মুরাদ,সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মোঃ নূরুল হক, প্যানেল মেয়র (৩) শিখা খাতুন, পৌরসভার কাউন্সিলর মামুনুর রশিদ , জুলফিকার হাসান খান, জেলা ক্রীড়া অফিসার মোঃ মাসুদ রানা,জেলা তায়কোয়ানদো ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল ওয়াহাব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, এনডিপি’র সিনিয়র প্রোগ্রাম অফিসার মোঃ ফজল করিম খান প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে প্রায় ৫০ জন শিশু,কিশোর-কিশোরী শিক্ষার্থীদেরকে মেডেল, ক্রেস্ট ও সনদপত্র ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

79


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর