শিরোনামঃ
সলঙ্গায় এনজিওর টাকা তুলতে গিয়ে লাশ ফিরলেন ২ সন্তানের জননী সিরাজগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ দিয়ে শোকজ পেলেন মমিনুর ছকিনা দম্পতি! থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত দিনাজপুরে বাঁশের ফুল থেকে চাল ভাত-পোলাও আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ৪৮তম বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত উল্লাপাড়ায় মহাসড়কে ভ্যান চালকের মৃত্যু সিরাজগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী বেড়ায় তীব্র গরমে পানি ও খাবার স্যালাইনের শরবত বিতরণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ সরকারি কলেজের নানা আয়োজনে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

কলমের বার্তা / ১৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

মহান ২১ ফেব্রুয়ারী ‘শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে সিরাজগঞ্জ সরকারি কলেজের কার্যক্রম শুরু হয়।

সিরাজগঞ্জ সরকারি কলেজের সুযোগ্য অধ্যক্ষ প্রফেসর টি.এম. সোহেল এর নেতৃত্বে কলেজের সকল শিক্ষক ও কর্মচারী, শিক্ষার্থী, ছাত্রলীগের নেতৃবৃন্দরা শহরের প্রধান প্রধান সড়কে প্রভাত ফেরী করে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন মুক্তির সোপান কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা শেষ করে এসে
সকাল ৯ টার দিকে, কলেজের শহিদ মিনার চত্বরে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ করার পর আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। বাদ যোহর কলেজ জামে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর টি.এম. সোহেল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ সুলতান মাহমুদ, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ শরীফ-উস- সাঈদ প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মহান ২১ ফেব্রুয়ারী শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন কমিটির -২০২৪ এর সভাপতি প্রফেসর এ.এইচ.এম. জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে আরোও বক্তব্যে রাখেন এবং উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ মুন্না, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ জীবন সেখ, সজীব সেখ সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কলেজের সহকারি অধ্যাপক নাসরিন জান্নাত নূপুর, শফিকুল ইসলাম তালুকদার, প্রভাষক শফিকুল ইসলাম তালুকদার।

সিরাজগঞ্জ সরকারি কলেজের সাহিত্য সাংস্কৃতিক ক্লাবের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী থেকে পাঠ, কবিতা আবৃতি ও ভাষার গান পরিবেশন করেন।
অনুষ্ঠানে কলেজের ১৭ টি বিভাগ, মনিটরিং কমিটি সকল শিক্ষক, কর্মচারী, বিএনসিসি, গার্ল ইন রোভার, যুবরেডক্রিসেন্ট ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন।

20


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর