শিরোনামঃ
বেনাপোল ইমিগ্রেশনে গরমে এসি নষ্ট থাকায় নাকাল পাসপোর্ট যাত্রীরা গণতন্ত্র দখলকারীদের থেকে এখন গণতন্ত্রের সবক শুনতে হয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালন কালিয়াকৈর উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত  মে দিবসে বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত ভারতে পাচার হওয়া ২০ কিশোর-কিশোরীকে বেনাপোল ইমিগ্রেশনে হস্তান্তর নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা’র পক্ষে প্রচারনায় সংসদ সদস্যের দুই ভাই, নেতা ও জনপ্রতিনিধিদের চাপ প্রয়োগ আমবাড়ীতে প্রচন্ড তাপদাহে যাত্রীদের মাঝে শরবত বিতরণ ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে কমিটি বাড়ছে সামাজিক নিরাপত্তা বেষ্টনী তীব্র তাপদাহে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন  সরকারি ক্রয় আইন পরিবর্তনের সুপারিশ শৃঙ্খলা ভঙ্গকারীরা পড়বেন ব্ল্যাকলিস্টে শারীরিক শিক্ষা ও সংগীতের শিক্ষক পাবে প্রাথমিক স্কুল থাইল্যান্ড সফর শেষে প্রধানমন্ত্রী ফিরেছেন টঙ্গীতে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে পানি ও স্যালাইন বিতরণ  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে দুদকের অভিযান গাজীপুরে স্কুল ছাত্র হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড

সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

কলমের বার্তা / ১৭ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে নতুন বাংলা নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

সিরাজগঞ্জ সরকারি কলেজের বটতলা কলেজ ক্যাম্পাসে রবিবার ‘শুভ নববর্ষ-১৪৩১’ বঙ্গাব্দ বাঙালির সর্বজনীন উৎসব পহেলা বৈশাখ এ দিনটিকে আনন্দঘন পরিবেশে উদযাপন করে।

সিরাজগঞ্জ জেলা শহরের ঐতিহ্যবাহী সুনামখ্যাত বিদ্যাপীঠ সিরাজগঞ্জ সরকারি কলেজের বর্ষবরন পহেলা বৈশাখ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের সুযোগ্য অধ্যক্ষ প্রফেসর টি.এম সোহেল এ সময়ে তিনি বলেন, আমাদের প্রাণের উচ্ছ্বাস বর্ষবরণ পহেলা বৈশাখ, বাঙালি জাতির একটি সার্বজনীন লোক উৎসব। বর্ষপূঞ্জিতে যুক্তহলো নতুন বাংলা বর্ষ১৪৩১ বঙ্গাব্দ।
নববর্ষ হলো জীবনের একেকটি নতুন প্রতিক। তাই এই নববর্ষে অতীতের ভূলক্রুটি ও ব্যর্থতার গ্লানি মুছে ফেলে নতুন করে শপথ নিয়ে জীবনের সুখ-শান্তি, সমৃদ্ধি কল্যাণ ও মঙ্গলের জন্য আমাদের চলতে হবে। সবার জন্য শুভ কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সরকারি কলেজে’র উপাধ্যক্ষ প্রফেসর মোঃ সুলতান মাহমুদ, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মোঃ শরীফ-উস-সাঈদ প্রমুখ ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ সরকারি কলেজে নতুন বাংলা নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দ উদযাপন অনুষ্ঠানের আহ্বায়ক, কলেজের ইসলামের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মোছাঃ উম্মে তাসলিমা ছবি।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন, কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম তালুকদার।
এসময়ে অনুষ্ঠানে সিরাজগঞ্জ সরকারি কলেজের কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ মুন্না, সহ-সভাপতি মোঃ সজীব সেখ, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ জীবন সেখ সহ অন্যান্য নেতৃবৃন্দরা, কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ, অধ্যাপক, সহযোগী অধ্যাপকগণ, সহকারী অধ্যাপকগণ, প্রভাষকগণ, কর্মকর্তা-কর্মচারীগণ,শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ সরকারি কলেজে’র সাহিত্য, সাংস্কৃতিক ক্লাবের উদ্যাগে তরুণ-তরুণী শিক্ষার্থী শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সংগীত, নৃত্য এবং আবৃত্তির মাধ্যমে আনন্দঘন অনুষ্ঠানের সমাপনী করা হয়।

23


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর