শিরোনামঃ
উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সৈয়দ আকবর মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কলমের বার্তা / ১২০ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জ সদর উপজেলার ৪ নং শিয়ালকোল ইউনিয়নের সুনামখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান  সৈয়দ আকবর মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক প্রতিযোগিতায় জাতীয় সংগীতের তালে তালে  জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন ডিসপ্লে ও মশাল ভ্রমণের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুভ সূচনা হয়।    বিভিন্ন  ইভেন্টে  খেলায় প্রতিযোগি  শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ৯ টা হতে বিকেল পর্যন্ত উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা।

তিনি তার  বক্তব্যে বলেন, আজকের এই শিশু,কিশোর-কিশোরীরা সোনার বাংলা গড়তে এবং  আগামী দিনের ষ্মার্ট বাংলাদেশ গড়তে  শিক্ষার্থীদের পাঠ্য শিক্ষার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে মনোনিবেশ করতে হবে বিশেষ করে ক্রীড়া ও সাহিত্য – সংস্কৃতি, বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর জ্ঞান অর্জন করে মানবিক মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। তাহলেই দেশ জাতি এগিয়ে যাবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪ নং শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম রেজা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন তালুকদার, অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মীর মোঃ সুরতজ্জামান, সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক মজনু, সাবেক প্রধান শিক্ষক মোঃ রহমতুল্লাহ খান প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,  ম্যানেজিং কমিটির সভাপতি এ. এম. আসাদুজ্জামান। স্বাগত বক্তব্যে রাখেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল ওয়াদুদ তালুকদার।

অনুষ্ঠান  পরিচালনা করেন, শিক্ষক মোঃ শফিকুল ইসলাম সহ অন্যান্য শিক্ষক।

অনুষ্ঠানে  আমন্ত্রিত অতিথি এবং শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে  খেলা অনুষ্ঠিত হয়। পরে খেলাধূলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা। হাজারো মানুষের উপস্থিতিতে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।

94


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর