শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

বেতাগী (বরগুনা প্রতিনিধি)

হ্যান্ডকাফসহ পুলিশের হাত থেকে পালানো আসামি গ্রেপ্তার

কলমের বার্তা / ২৩৫ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

বরগুনার বেতাগীতে গ্রেফতারের পর বেতাগী থানার এসআই শহিদুল ইসলামের হাত থেকে পুলিশের হ্যান্ডকাপ সহ পালিয়েছে হাবিব বিশ্বাস (৬০) নামে চুরি মামলার আসামি।

সোমবার দুপুরে বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ এলাকায় ঘটনাটি ঘটে। এরপর ঘটানাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আসামি পালিয়ে যাওয়ার ৩ ঘন্টা পর একই এলাকার একটি ধান ক্ষেত থেকে হ্যান্ডকাপ উদ্ধার করেছে পুলিশ।তবে এখনো গ্রেফতার হয়নি হ্যান্ডকাফ সহ পালিয়ে যাওয়া ওই আসামী।

বেতাগীতে পুলিশের হাত থেকে হ্যান্ডকাফসহ
পালিয়ে যাওয়া সেই হাবিব বিশ্বাসকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল চারটায় পালিয়ে যাওয়া ২৪ঘন্টার মধ্যে জলিশার হাট বাজার থেকে এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে তাকে গ্রেপ্তার করা হয়। আসামি হাবিব বিশ্বাস বর্তমানে বেতাগী থানা হেফাজতে আছে।
বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, পালিয়ে যাওয়া আসামি হাবিব বিশ্বাস কে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে।

59


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর