শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

সিংড়া (নাটোর) প্রতিনিধি

কলমের বার্তা / ১৩৯ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৩ জুলাই, ২০২২

নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন মো. নিজাম উদ্দিন (৭৫) ও তার ভাই মো. আকবর আলীকে (৮০) মারধর করে রক্তাক্ত করার মামলায় অভিযুক্ত বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ও রবিবার সকালে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে শনিবার রাতে আহত মুয়াজ্জিনের ভাতিজা সিংড়া থানায় ৩ জনের নামে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার (২ জুলাই) মসজিদে মাসোয়ারা থাকায় বিকেল সাড়ে ৫টায় মসজিদে খাওয়া-দাওয়া করেন অভিযুক্ত মো. হাবিব আরমান (৩২) তাঁর ভাই আব্দুল হাকিম (২৭) ও বাবা মো. আব্বাস আলী (৭৫)। মসজিদে খাবার পরে অপরিস্কার থাকায় মুয়াজ্জিন মো. নিজাম উদ্দিন তাঁদেরকে মসজিদ পরিস্কার করতে বলায় তাকে গালিগালাজ করে এবং ক্ষিপ্ত হয়ে ইটের আধলা দিয়ে মাথায় ও চোখে আঘাত করে রক্তাক্ত করেন অভিযুক্তরা। মুয়াজ্জিনের চিৎকারে তাঁর ভাই মো. আকবর আলী ছুটে এলে তাঁকেও মারপিট করে তারা। পরে স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রবিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য মুয়াজ্জিন মো. নিজাম উদ্দিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত মুয়াজ্জিনের ভাতিজা মো. আতিকুল ইসলাম শনিবার রাতে ৩ জনকে অভিযুক্ত করে সিংড়া থানায় মামলা দায়ের করেন।

পুলিশ শনিবার রাতে ও রবিবার সকালে এ ঘটনার মূল অভিযুক্ত মো. হাবিব আরমান ও তাঁর বাবা মো. আব্বাস আলীকে গ্রেফতার করেছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

84


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর