শিরোনামঃ
রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন সলঙ্গায় মাদ্রাসার শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন বেতাগীতে রেডক্রিসেন্ট দিবসে র‌্যালি ও আলোচনা বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :

মির্জাপুরের দরানী পাড়া উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলনমেলা অনুষ্ঠান

কলমের বার্তা / ৫৩২ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

“স্মৃতির টানে প্রিয় প্রাঙ্গণে,এসো মিলি প্রাণের বন্ধনে” এই স্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মির্জাপুর উপজেলার দরানী পাড়া উচ্চ বিদ্যালয়ে বিগত সালের সকল ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে ১ম পুনর্মিলনী উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার ( ০৫ মে ২০২২ ইং তারিখ সকাল ১০ টা-বিকাল ৬ টা পর্যন্ত) দরানী পাড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে “দরানি পাড়া উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন” এর সৌজন্যে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়টির বিগত সালের সকল ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে আনুমানিক ৩৫০ জন প্রাক্তন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। এসময় সবার সাথে একত্রিত হয়ে সবাই সন্তুষ্ট প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়টির শিক্ষকবৃন্দ,কর্মচারী সহ অনেকেই।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ।এসময় অনেক শিক্ষক, শিক্ষার্থীই বক্তব্য রাখেন। বক্তব্যে সবাই বলেন,আমরা সবাই একত্রিত হতে পেরে অনেক আনন্দ লাগছে।তারা আরো বলেন, আমরা যেন প্রতি বছর এরকমভাবে একত্রিত হতে পারি তার জন্য এরকম অনুষ্ঠান প্রতি বছরই করতে চাই।এই সংগঠনটির পক্ষ থেকে আমরা অসহায় মেধাবীদের সাহায্য করতে চাই, তার জন্য সকলকেই এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে স্মৃতি পরীক্ষা,লটারি ড্র, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন আয়োজন ছিল।

সংগঠনটির সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ইউনুস আলীর উপস্থাপনায় অনুষ্ঠানটি সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

132


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর