শিরোনামঃ
বেলকুচিতে থানায় ঢুকে প্রার্থীর ওপর হামলার অভিযোগ তদন্তের নির্দেশ ইসির বেলকুচিতে থানায় ঢুকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উপর হামলা, ইন্জিনিয়ার আমিনুল ইসলামকে শোকজ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খুলনায় লবণাক্ত জমিতে বছরজুড়েই ফলছে ফসল সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ বে টার্মিনাল প্রকল্পে গতি বাংলাদেশ ও গাম্বিয়া রোহিঙ্গা গণহত্যা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদী বস্তিবাসীর জন্য ৯ কুলিং জোন করবে ডিএনসিসি খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার এনআইওতে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যমোরের শার্শায় তিন পদে লড়বেন ১১ প্রার্থী ধারের টাকা আদায়ে সাবেক স্ত্রী ও শ্বশুরের নামে মামলা ঝিকরগাছায় একই দিনে স্বামী-স্ত্রীর মৃত্যু উৎসব মুখর পরিবেশে রাত পোহালেই বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ভোট শার্শার নাভারন সিটি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি- ডা. দিপু মনি, মন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যশোরর শার্শা উপজেলায় প্রতীক বরাদ্দ সংবাদ প্রকাশের পর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগকারী মমিনুর দম্পতির শোকজের ঘটনায় তদন্ত শুরু!

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে শ্বশুর বাড়ির পাশে জামাইয়ের ঝুলন্ত মরদেহ!

কলমের বার্তা / ৩৪২ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৭ মে, ২০২২

লালমনিরহাটে শ্বশুর বাড়ির পাশে একটি গাছ থেকে নাদিম ইসলাম(২৬) নামে হকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার(৭ মে) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের সরকারটারী গ্রাম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের মজমুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্বশুর বাড়িতে থেকে হকারী করে গ্রামে গ্রামে আইসক্রিম বিক্রি করত নাদিম ইসলাম। শনিবার(৭ মে) সকালে শ্বশুর বাড়ির পাশে একটি গাছে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। সদর থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে উদ্ধারকৃত মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনাস্থলে উপস্থিত লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার(এ সার্কেল) মারুফা জামান বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। আপাত আত্নহত্যা বলে ধারনা হলেও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

145


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর