শিরোনামঃ
লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ নিউরোসায়েন্সেস ইনস্টিটিউটে যুক্ত হচ্ছে আরও ৫০০ শয্যা চট্টগ্রামের এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে সরকারিকরণ হলো জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর শার্শায় ট্রাক্টর চাপায় প্রাণ গেল গৃহবধুর, আহত ৩ শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে গভীর রাতে বোমা বিস্ফোরণ বন্দিদের সুস্থ রাখতে নানা উদ্যোগ কারাগারে কালিয়াকৈরে ১ একর বন বিভাগের জমি উদ্ধার    জুনে বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে দ্বিতীয় ইউনিট দক্ষিণে বাড়ল কমিউটার ট্রেন যাত্রী পরিবহন শুরু আজ বেপরোয়া তাকওয়া ময়লার গাড়িতে ধাক্কা, আহত-১ উপজেলা নির্বাচন উৎসবমুখর দেখতে চাই – প্রধানমন্ত্রী লোহার ড্রামের ভেতর কাঠের গুড়ার মধ্যে ফেন্সিডিল গ্রেফতার-১

সুলতান মাহমুদ, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে হানিফ বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ নিহত ১

কলমের বার্তা / ২১৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৩ মে, ২০২২

জয়পুরহাটে আমবোঝাই পিকআপ ও হানিফ পরিবহনের একটি বাস মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছেন। এসময় তার পরিচয় পাওয়া যায়নি। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর।

শুক্রবার সকাল ১০টার সময় হিলি-জয়পুরহাট সড়কের বাগজানা বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরেই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পিকআপের কেবিন কেটে পিকআপচালকের লাশ উদ্ধার করে।

জয়পুরহাট পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব জানান, আমবোঝাই একটি পিকআপ ভ্যান হিলির দিকে যাওয়ার সময় হিলির দিক থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি হানিফ পরিবহনের বাস জয়পুরহাটের দিকে আসার শুক্রবার সকাল ১০টার দিকে হিলি-জয়পুরহাট সড়কের পাঁচবিবি উপজেলার বাগজানা বাজারে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে আমবোঝাই পিকআপ ভ্যান চালকের মৃত্যু হয়।

 

103


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর