শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

আজিজুর রহমান মুন্না, , সিরাজগঞ্জঃ

বহুলী ইউনিয়ন আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযােগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কলমের বার্তা / ৪২৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দিনব্যাপী অনুষ্ঠানে সকালে বহুলী ইউনিয়নের ধীতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে -২১টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা প্রতিযোগীতা অংশ গ্রহন করেন। এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ধীতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুচিত্রা রাণী ।

ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বহুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধীতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু শাহমা, সহ-সভাপতি ছাব্বির আহমেদ রুবেল, প্রধান শিক্ষক সুচিত্রা রাণী, ইউপি সদস্য রেজাউল করিম জামিল প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন,সহকারি শিক্ষক মোঃ লিটন হোসেন।

এ সময় ধীতপুর সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ফাতেমা রোকনী, ইসমাত তাহরীন, জিন্নাত রেহেনা, নার্গিস সুলতানা, রোকসানা আফরোজ, রুমা খাতুন, ডুমুর ইছা সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আয়শা রোকনী, ছাব্বিশা সরঃ প্রাঃ বিদ্যালয়ের রোকেয়া পারভীন, রহিমপুর সরঃ প্রাঃ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ রুহল আমিন সহ ২১ টি স্কুলের শিক্ষক,অভিভাবক ও শিশুশিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বহুলী ইউনিয়নের ধীতপুর,ধীতপুর আলাল ধীতপুরকানু, খাগা, নিয়ামতপুর, আলোকদিয়া, বাগডুমুর, চর ইসলামপুর, চরকালিদাসগাঁতী, চরদেউজী, বহুলী, হরিণাহাটা, রাজাপুর, রঘুরগাঁতী, মাছুয়াকান্দি, রহিমপুর, ডুমুর গোলামী,ডুমুরইছা, বিলগজারিয়া, সরাইচন্ডিও ছাব্বিশা বহুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন, খেলাধূলার মধ্যে ছিলো- ১০০ মিটার ৫০ মিটার ও ২৫ মিটার দৌড়,দীর্ঘ লাফ, উচ্চ লাফ,ভারসাম্য দৌড়,অংক দৌড়, চকলেট দৌড় ক্রিকেট বল নিক্ষেপ, গুপ্তধন উদ্ধার এবং যেমন খুশি তেমন সাজ। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে ছিলো – সংগীত পল্লীগীতি,লোকগীতি, দেশাত্মবোধক গান, একক অভিনয়, উপস্থিত বক্তৃতা, ছড়া, আবৃত্তি, চিত্রাংকন ও নৃত্য প্রতিযোগিতা করা হয়। অনুষ্ঠানের শেষে বিজয়ী শিশুশিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।

135


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর