শিরোনামঃ
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান

মোঃ আব্দুল আজিজ,স্টাফ রিপোর্টার:

ভাঙ্গুড়ায় ধান ও চাল সংগ্রহ অভিযান শুরু

কলমের বার্তা / ১৯৪ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৩ মে, ২০২২

পাবনার ভাঙ্গুড়া উপজেলার সরকারি খাদ্য গুদামে বোরো মৌসুমের ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ মে) দুপুর ১ টার দিকে খাদ্য এলএসডি গোডাউনে সংগ্রহ অভিযান উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাহিদ হাসান খান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম হাফিজ রন্জু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোছাঃ আইরিন আক্তার,ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ সানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সফিউল্লাহ মোল্লা প্রমুখ।

চলতি সংগ্রহ মৌসুমে,ভাঙ্গুড়া উপজেলায় ৯০৪ মেট্রিক টন ধান এবং ৫৯৯ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে। ধান ১০৮০ টাকা মণ ও চাল ১৬০০ টাকা মণ সরকারি ভাবে নির্ধারন করা হয়েছে বলে ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা জানিয়েছেন। প্রথম দিন পি এম চাউল কল মিল মালিক ৬০ মেট্রিক টন চাউল দেন।

উদ্ভোধন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ভাঙ্গুড়া বাসস্ট্যান্ডের সাবেক ইমাম হাফেজ মাওলানা শরিফুল ইসলাম।

93


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর