শিরোনামঃ
এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত-১ আহত-২

কলমের বার্তা / ২৪৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৩ মে, ২০২২

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে শহিদুল ইসলাম (৩৮) নামে তামাক ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় নিহতের ছোট ভাই ও অটোরিক্সা চালক আহত হয়েছেন।

সোমবার (২৩মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন ছেলে।

আহতরা হলেন, নিহত শহিদুলের ছোট ভাই শহিদার রহমান(৩৫) ও অটোচালক আনিছার রহমান(৩৬)। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে অটোরিকশা যোগে উপজেলার কাকিনা আকিজ টোবাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য যাচ্ছিলেন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরে পণ্য বাহী একটি ট্রেক তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান। এঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ছোট ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জরুরি বিভাগের ডাক্তার সাজিদা সুচিত্রা জানান, ওই দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তিনি আরও বলেন, চালক-হেলপার পলাতক থাকায় ট্রাকটিকে আটক করা হয়েছে।

108


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর