শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়া দৌলতপুরে মিফতা উলুম ইসলামীয়া মাদ্রাসা’র ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

কলমের বার্তা / ১৫১ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৮ মে, ২০২২

দৌলতপুর উপজেলার ৯নং রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দী মিফতা উলুম ইসলামীয়া মাদ্রসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। আজ রোববার দুপুরে এ উপকরণ বিতরণ করা হয়। বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান এর লেখা প্রথম কাব্যগ্রন্থ অসমাপ্ত গল্পটা বিক্রি লব্ধ অর্থে দৌলতপুরের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোঃ কুদরত আলী’র সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান। উদ্বোধক ছিলেন এস এফ এর পরিচালক আকাশ বিশ্বাস, দৌলতপুর উপজেলা ছাত্র লীগের আহ্বায়ক মোঃ চনচল হোসেন, দৌলতপুর ডিগ্রী কলেজে’র প্রভাষক মোঃ তানজিম হাসান শাহীন, হেলাল উদ্দিন, মোঃ ফিরোজ আহমেদ, মাদ্রাসার প্রধান শিক্ষক মওলানা মোঃ আব্দুল্লা উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্যে মোঃ কুদরত আলী বলেন, মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের নিয়ে এ ধরনের ভালো উদ্যোগ নিয়ে এ মাদ্রাসার শিক্ষার্থীরা নজির স্থাপন করেছে। এ জন্য তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খানকে ধন্যবাদ জানান।
সবশেষে মাদ্রাসার এতিম ও মেধাবী শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ, খাতা ও নোটবুক তুলে দেয়া হয়।

101


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর