শিরোনামঃ
এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ বেনাপোল ইমিগ্রেশনে গরমে এসি নষ্ট থাকায় নাকাল পাসপোর্ট যাত্রীরা গণতন্ত্র দখলকারীদের থেকে এখন গণতন্ত্রের সবক শুনতে হয় শ্রমিকলীগের উদ্যোগে বেনাপোলে “মে” দিবস পালন কালিয়াকৈর উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের উদ্যোগে মহান মে দিবস পালিত  মে দিবসে বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত ভারতে পাচার হওয়া ২০ কিশোর-কিশোরীকে বেনাপোল ইমিগ্রেশনে হস্তান্তর নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা’র পক্ষে প্রচারনায় সংসদ সদস্যের দুই ভাই, নেতা ও জনপ্রতিনিধিদের চাপ প্রয়োগ আমবাড়ীতে প্রচন্ড তাপদাহে যাত্রীদের মাঝে শরবত বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ীতে পাওনা টাকা চাওয়ায় মারধরের অভিযোগ

কলমের বার্তা / ৩২৬ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৪ জুন, ২০২২

গাজীপুর সিটি করপোরেশন এর কোনাবাড়ীতে পাওনা টাকা চাওয়ায় সোহাগ হাওলাদার নামে এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে। গতকাল  বৃহস্পতিবার রাতে কোনাবাড়ী পারিজাত আমতলা এলাকায় ঘটনাটি ঘটে।
জানা যায়, সোহাগ হাওলাদার দীর্ঘদিনের ধরে ব্যবসায়ী ইউসুফের কাছে ১লক্ষ ৩০ হাজার টাকা পাবে। সেই পাওনা টাকা না দিয়ে বৃহস্পতিবার আবার সোহাগের নিকট আরো দেড় লক্ষ টাকা হাওলাত  চায় ইউসুফ। সোহাগ টাকা হাওলাত  দিতে না চাইলে ইউসুফ ক্ষুব্ধ হয়ে তার বড় ভাই এয়াকুবসহ ৫ থেকে ৬ জন মিলে পারিজাত আমতলা এলাকায় একটি চায়ের দোকানে গিয়ে সোহাগ কে মারধর করে। এক পর্যায় ইউসুফ কাচ দিয়ে সোহাগের মাথায় আঘাত করে তার কাছ দেড় লক্ষ টাকা নিয়ে যায়।
পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে  চিকিংসার জন্য শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
কর্তব্যরত চিকিৎসক জানান, তার মাথায় ইনজুরির কারনে ১৮টি সেলাই দেওয়া হয়।
এবিষয়ে জানতে ইউসুফের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
129


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর