শিরোনামঃ
উপজেলা পরিষদ নির্বাচন যমোরের শার্শায় তিন পদে লড়বেন ১১ প্রার্থী ধারের টাকা আদায়ে সাবেক স্ত্রী ও শ্বশুরের নামে মামলা ঝিকরগাছায় একই দিনে স্বামী-স্ত্রীর মৃত্যু উৎসব মুখর পরিবেশে রাত পোহালেই বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ভোট শার্শার নাভারন সিটি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি- ডা. দিপু মনি, মন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যশোরর শার্শা উপজেলায় প্রতীক বরাদ্দ সংবাদ প্রকাশের পর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগকারী মমিনুর দম্পতির শোকজের ঘটনায় তদন্ত শুরু! গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান

আজিজুর রহমান মু্ন্না, সিরাজগঞ্জঃ

কাজিপুরে প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন

কলমের বার্তা / ২৩৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ,১৪ দলের মূখপাত্র, সাবেক স্বরাষ্ট, ডাক তার টেলিযোগাযোগ,গণপূর্ত গৃহায়ণ ও স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুন) বেলা সাড়ে ১১ টায় কাজিপুর শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা আওয়মীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টার।
প্রয়াত পিতার কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন, মরহুমের পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি ।
স্মৃতি চারণ করে আরো বক্তব্যে রাখেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, সাইদুল তালুকদার প্রমূখ।

দোয়া ও স্মরণ সভায় – মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। কাজিপুর থানা পুলিশ বাদ যোহর এক দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নাসিম স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

107


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর