শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

খাইরুল ইসলাম মুন্না (বেতাগী) বরগুনা.

অশ্রুজলে বিদায় ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম

কলমের বার্তা / ১৯২ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৭ জুন, ২০২২

বরগুনার বেতাগী উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম (৭৬) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ….. রাজিউন)।

আজ সোমবার (২৭ জুন) সকাল ৭ টায় ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়েসহ রাজনৈতিক কর্মি, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।বিকেল সারে ৫ টায় বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীনের নেতৃত্বে বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তাঁকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদা (সালাম) প্রদান করা হয়। সালাম প্রদান করেন, বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শাহআলম হাওলাদার, আছরবাদ দ্বিতীয় বেতাগী সরকারি পাইলট স্কুল মাঠে তৃতীয় জানাজা নিজ বাড়ি বেতাগী পৌরসভার ৩ নং ওয়ার্ডে অনুষ্ঠান শেষে সন্ধ্যায় রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে মরহুমের প্রথম নামাজে জানাজা সকালে ঢাকা কোয়ান্টাম ফাউন্ডেশনে অনুষ্ঠিত হয়। বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজাকালে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমন, বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম গোলাম কবির, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান ও মরহুমের ছেলে সিনিয়র সহকারি পুলিশ সুপার মিনতানুর রহমান দিপু সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ দিকে মুক্তিযোদ্ধা আবুল কাসেমের মৃত্যতে বেতাগী পৌরসভার পক্ষ থেকে ৩ দিনের শোক পালনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। মরহুমের রুহের মাগফিরাত ও শান্তি কামনায় আগামী ৩০ জুন পৌরসভা কার্যালয় আলোচনা ও মিলাদ ও দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মুক্তিযোদ্ধা আবুল কাসেম পাশাপাশি বেতাগী পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, বরগুনা জেলা পরিষদের সদস্য ও বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজের কলেজ শাখার প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং উপজেলা মুক্তিযোদ্ধা পুনঃ যাচাই বাছাই কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।মুক্তিযোদ্ধা আবুল কাসেমের মৃত্যুতে বরগুনা জেলা ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, বেতাগী প্রেসক্লাব, সুশাসনের জন্য নাগরিক (সুজন), বেতাগী নাগরিক ফোরাম, এসকে টিভি, সাবেক সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মি সহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ ও শোকাগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

93


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর