শিরোনামঃ
শার্শায় মাদক মামলায় একজনের ৭ বছরের জেল প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন!

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ীতে আসছেন মাওলানা  হাফিজুর রহমান  সিদ্দিকী 

কলমের বার্তা / ৩৫১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

আগামী সোমবার (২২ আগষ্ট ) গাজীপুরের কোনাবাড়ী জরুন এলাকায় আসছেন দেশের আলোড়ন সৃষ্টিকারী জননন্দিত খতিবুল উম্মাহ হযরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা)।তিনি আগামী সোমবার (২২ আগষ্ট) বাইতুল উলুম মাদ্রাসার উদ্যোগে  বাদ আসর প্রধান বক্তা হিসেবে কোরআন ও হাদিসের আলোকে ওয়াজ পেশ করবেন। এছাড়াও স্থানীয় ওয়ালামায়ে কেরাম কোরআন ও হাদীসের আলোকে বয়ান পেশ করবেন।
কোনাবাড়ী ওয়ালামা পরিষদের সভাপতি মাওলানা সৈয়দ শফিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কাওছার আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,০৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির খান, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান।
আরজগুজার বাইতুল উলুম মাদ্রাসার প্রতিষ্টাতা মুহতামিম ও জরুন কোনাবাড়ী জামে মসজিদের ইমাম ও খতিব  মাওলানা আবদুল মতিন দিনাজপুরী।
195


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর