শিরোনামঃ
উৎসব মুখর পরিবেশে রাত পোহালেই বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ভোট শার্শার নাভারন সিটি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি- ডা. দিপু মনি, মন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যশোরর শার্শা উপজেলায় প্রতীক বরাদ্দ সংবাদ প্রকাশের পর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগকারী মমিনুর দম্পতির শোকজের ঘটনায় তদন্ত শুরু! গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী

সুলতান মাহমুদ, জয়পুরহাটঃ

জয়পুরহাটে ভাড়া বাসার ৫ তলা থেকে গৃহবধূর হাতে ও মুখে কসটেপ পেচানো অবস্থায় মরদেহ উদ্ধার

কলমের বার্তা / ৯৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

জয়পুরহাট পৌর সদরের জানিয়ার বাগান এলাকার একটি ফ্লাটের পাঁচতলা থেকে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে হাত ও মুখে কসটেপ পেচানো অবস্থায় সাজেদা ইসলাম সাজ (৩৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধূ সাজেদা ইসলাম পাঁচবিবি উপজেলার আয়মা রসুলপুর গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী।নিহতের স্বজনরা জানান, গত বছর নভেম্বর মাসে ডাক্তার পারভিন আক্তারের বাসার পঞ্চম তলা ভাড়া নিয়ে বসবাস করছিল। ঘটনার দিন নিহতের ছোট মেয়ে আরিফা এসএসসি পরিক্ষা দিয়ে বাসায় এসে তার মায়ের হাত ও মুখ বাঁধা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তরিকুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই বাড়ির বর্তমান ও সাবেক দুজন গৃহপরিচারিকাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে এবং কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। হত্যা রহস্য উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।

 

67


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর