শিরোনামঃ
বেলকুচিতে বোমা বিস্ফোরণ মামলার আসামি আবু তালেব গ্রেফতার বেতাগীতে গরমে উপজেলা প্রশাসনের উদ্যোগে,ঠান্ডা পানি বিতরণ সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বৃক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপুমনি সিরাজগঞ্জে বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানে মনোমুগ্ধকর গান পরিবেশন করেছে লালন দর্পণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নির্বাচনে সভাপতি-সনি,সম্পাদক-আজিম কালিয়াকৈরে পুকুরে ডুবে নিখোজের ৫ ঘন্টা পর কিশোরের লাশ উদ্ধার শ্রীপুরে ট্রাক ও পিকআপের সংঘর্ষে দুই নির্মাণ শ্রমিক নিহত আহত-১৪ গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের ১২ তলা থেকে পড়ে রোগির মৃত্যু বেলকুচিতে থানায় ঢুকে প্রার্থীর ওপর হামলার অভিযোগ তদন্তের নির্দেশ ইসির বেলকুচিতে থানায় ঢুকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উপর হামলা, ইন্জিনিয়ার আমিনুল ইসলামকে শোকজ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খুলনায় লবণাক্ত জমিতে বছরজুড়েই ফলছে ফসল সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ বে টার্মিনাল প্রকল্পে গতি বাংলাদেশ ও গাম্বিয়া রোহিঙ্গা গণহত্যা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদী বস্তিবাসীর জন্য ৯ কুলিং জোন করবে ডিএনসিসি খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার এনআইওতে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী

মতিন সরকার

শাহজাদপুরে সাফ বিজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা

কলমের বার্তা / ২৩১ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

সদ্য সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী দলের অন্যতম ফুটবলার আঁখি খাতুনকে বাদ্রযন্ত্র বাজিয়ে ফুলের মালা দিয়ে বরন করে নিলেন শাহজাদপুরবাসী। এই কৃতি ফুটবলার সাফজয়ী খেলোয়ার আঁখি খাতুনকে সংবর্ধনা দিলেন উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রিড়া সংস্থা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশের সাফজয়ী সেরা খেলোয়ার ঢাকা থেকে বাড়ি আসার পথে প্রথমেই উত্তর বঙ্গের প্রবেশ দার সলঙ্গা থানার হাটিকুমরুলে আঁখি খাতুন কে ফুলের মালা দিয়ে বর্রণ করে নেয় ত্রিুড়া সংস্থা ও শাহজাদপুরসহ সিরাজগঞ্জ জেলাবাসী। তার পরে জাতীয় পতাকা হাতে নিয়ে আনন্দ উল্লাস করে শাহজাদপুরে আসেন সাফজয়ী চ্যাম্পিয়ন বাংলার বাঘিনী আঁখি খাতুন।

এরপর শাহজাদপুর উপজেলা হলরুমে এক বিশাল বণ্যার্ঢ সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই সাফ বিজয়ী আঁখিকে ফুলের তোরা দিয়ে বরণ করে ক্রেস্ট প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংসদ প্রফেসর মেরিনা জাহান কবিতা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর (সহকারি কমিশনার)লিয়াকত সালমান, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ হাসিবুল হক, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরুলোদী, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত, শাহজাদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুস্তাক আহমেদ, সাংগাঠনিক সম্পাদক মাহবুবে ওয়াহিদ শেখ কাজল প্রমূখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন সাফ বিজয়ী আঁখি খাতুনের পিতা মোঃ আক্তার হোসেন, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক ব্যাক্তিত্ব ও সাধারন জনগন।

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেন, শাহজাদপুরের কৃতি সন্তান আঁখি শুধু শাহজাদপুরের গর্ব নয় সে এখন সারা বাংলাদেশের গর্ব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশে নারীরা রাজনীতি, শিক্ষা, খেলাধুলায় অগ্রসর হয়েছে। আঁখি আগামীতে দেশের জন্য আরো আনন্দ বয়ে নিয়ে আসুক এই কামনা করি। আঁখির এই অবস্থানের জন্য আখির বাবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

110


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর