শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে সদর উপজেলার কৃষি অফিসার কৃষিবিদ রোস্তম আলী’র বিদায় সংবর্ধনা প্রদান

কলমের বার্তা / ২৩২ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জে সদর উপজেলার কৃষি অফিসার কৃষিবিদ রোস্তম আলী’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠান প্রদান করা হয়েছে। এ বিদায় অনুষ্ঠানটির আয়োজন করে ছাদ কৃষিতে সিরাজগঞ্জ গ্রুপ। শনিবার (৫ নভেম্বর) দুপুর সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি প্রশিক্ষণ হলরুমে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে, ছাদ কৃষি গ্রুপের এ্যাডমিন রাসেল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি

সদ্য পদোন্নতিপ্রাপ্ত সদর উপজেলার কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রোস্তম আলীকে বিদায় সংবর্ধনায় ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময়ে স্মৃতিচারন করে বক্তব্যে রাখেন, বিদায়ী সদর উপজেলার কৃষি অফিসার কৃষি বিদ মোঃ রোস্তম আলী।

এসময়ে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, কৃষকলীগ নেতা, সংগঠক ও সমাজসেবক মোঃ ফুলাদ হায়দার খান, ক্লিন সিরাজগঞ্জ, গ্রীন সিরাজগঞ্জের প্রতিষ্ঠাতা পরিচালক আশিক আহমেদ, পরিবেশ প্রেমী, স্মার্ট বয়েজ ও স্মার্ট ট্যুরিজম কর্ণধার আসলাম উদ্দিন, সুখপাখি’র প্রতিষ্ঠাতা পরিচালক শেখ রজব আলী প্রমুখ।

আরো বক্তব্যে রাখেন, ছাদ কৃষিতে সিরাজগঞ্জ গ্রুপের কে, এম বেলাল হোসেন, মরিয়ম খাতুন, মুনতাহা মুন, তমালিকা, মিথিলা, রাবেয়া সরকার, মরিয়ম খাতুন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ছাদ কৃষি সিরাজগঞ্জ গ্রুপের সানজিদুর রহমান সানজিদ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, ছাদ কৃষি সিরাজগঞ্জ গ্রুপের কর্মকর্তা ও বাগান স্থাপনকারি বৃক্ষপ্রেমিক মোছাঃ নাজমা ইয়াসমিন। অনুষ্ঠানে মধ্যাহৃ ভোজের পর বীজ, ছাদে উৎপাদিত বিভিন্ন ধরনের কাটিং ও চারা বিতরণ করা হয়েছে। ছাদ কৃষি সিরাজগঞ্জ গ্রুপের প্রায় শতাধিক সদস্য / সদস্যরা উপস্থিত ছিলেন।

100


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর