শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মোঃ আব্দুল আজিজ (ভাঙ্গুড়া) পাবনা প্রতিনিধিঃ

ভাঙ্গুড়ায় ইয়াবা ও হিরোইনসহ ফিরোজ নামের এক যুবককে আটক

কলমের বার্তা / ১৫৫ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে ৮ পিচ ইয়াবা ও ১৩ পুরিয়া হিরোইন (১গ্রাম) সহ ফিরোজ হোসেন (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। রবিবার (৬ নভেম্বর) রাত ৯ টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের নুর-নগর বাজারে তার নিজ একতা বহুমুখি সমিতির অফিস থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফিরোজ হেসেন নুর-নগর স্কুল পাড়া গ্রামের মোঃ আলহাজ আলীর ছেলে।

পাবনা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সি (বিপিএম) দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলামের নির্দেশে পুলিশের একটি টিম রবিবার রাত ৯ টার দিকে ইয়াবা ও হিরোইন ব্যবসায়ী নিজ অফিস থেকে আটক করেন। আটকের বিষয়টি ওসি নিজেই নিশ্চিত করেছেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার এস আই মোঃ হাফিজুর রহমান ও এএসআই মোঃ নূর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে নুর-নগর বাজারে ফিরোজের নিজ একতা বহুমুখি সমিতির অফিসে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটকের সময় তার কাছ থেকে ৮ পিচ ইয়াবা ও ১৩ পুরিয়া হিরোইন উদ্ধার করে৷

আরো জানা যায়, ফিরোজ হোসেন নিজের মাদক ব্যবসা ও
অফিসে সমিতির নামে সপ্তাহিক ও মাসিক সুদের কারবার সক্রিয় রাখতে নিজেকে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় পুলিশের সোর্স হিসেবে পরিচয় দিয়ে অনৈতিক সুবিধা গ্রহণ করে আসছিল। নিজের মাদক ব্যবসা ধামাচাপা দিতে ও অনৈতিক সুবিধা না পেলে অনেক নির্দোষ ব্যক্তিকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে ভাঙ্গুড়া থানা পুলিশ। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে সোমবার সকালে জেল হাজতে পাঠানো হবে।

85


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর