শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

গোলাম কিবরিয়া খান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

কাজিপুরে মোহাম্মদ নাসিম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

কলমের বার্তা / ১৫৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার বিয়ারা ফুটবল একাডেমির আয়োজনে মোহাম্মদ নাসিম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন করা হয়েছে। প্রিমিয়ার লিগ পদ্ধতি অনুসরণে এবার ৫ টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় নূরনবী স্পোটিং ক্লাব বনাম সিয়াম স্পোটিং ক্লাব প্রতিদন্দিতা করে।

সোমবার ৭ নভেম্বর বিয়ারা নূরনবী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও সুখময় সরকার। উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবলীগ কাজিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলী আসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন প্রমূখ।

বিয়ারা ফুটবল একাডেমির সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর তাছির উদ্দিন তাছু জানান, বাংলার ঐতিহ্যবাহী ফুটবল খেলা কালের আবর্তে হারিয়ে যাচ্ছে, খেলাধুলা না থাকায় যুবসমাজ মাদক ও মোবাইল ফোনের ভয়াল কবলে পড়ছে, এ থেকে উত্তরণের জন্য এই আয়োজন।

এবার ৫ টি দল টুর্নামেন্টে অংশগ্ৰহণ করছে, টুর্নামেন্ট ঘিরে এলাকায় বিপুল সারা পড়েছে, টুর্নামেন্ট সফল করতে উপজেলা প্রশাসন, উপজেলা ক্রীড়া সংস্থা ও জনসাধারণ সার্বিক সহযোগিতা করছে, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ৪ জন রেফারি টুর্নামেন্টের খেলা পরিচালনা করবেন।

97


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর