শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ীতে পাঁচ মাদক কারবারী আটক

কলমের বার্তা / ১৯৪ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

গাজীপুরের কোনাবাড়ীতে ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার (৭ নভেম্বর) রাত সোয়া দশটা সময় কোনাবাড়ী থানাধীন আমবাগ নছের মার্কেট এলাকা থেকে আটক করা হয়। আজ সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
আটকৃতরা হলেন, নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার  নূর আলম এর ছেলে রনি (২৬), বাঘিয়া জয়েরটেক এলাকার মৃত মোহাম্মদ শামচুল হকের ছেলে মাসুম (৩২),গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মোহাম্মদ আলীর ছেলে আব্দুল আলিম (৩০),একই উপজের আব্দুল মজিদের ছেলে রিপন হোসেন (৩৩) এবং কোনাবাড়ী আমবাগ’ পশ্চিমপাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মনির হোসেন (৩০)।
এসময় তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ সাত হাজার টাকা উদ্ধার করা হয়। জিএমপি কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) জামিউল হাসান সুমন জানান,গোপন সংবাদের ভিত্তিতে কোনাবাড়ী থানাথীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
76


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর